1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দাঙ্গা হাঙ্গামা করে ভালো মানুষ হওয়া যায় না,ব্যক্তি আচরণে সেটা প্রমানিত-পুলিশ সুপার
বাংলাদেশ । শনিবার, ২৩ অক্টোবর ২০২১ ।। ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
নেত্রকোণা সদরে আমতলা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত সুনামগঞ্জের জগন্নাথপুরে ৩কিলোমিটার রাস্তা স্বেচ্ছাশ্রমে সংস্কার করলো এলাকাবাসী ৩৪দিন কিশোরীকে আটকে রেখে গণধর্ষণ,ভারতে পাচারের সময় কৌশলে পলায়ন জামালপুরের সরিষাবাড়ীতে সেতু দেবে যাওয়ায় দূভোর্গে ৮গ্রামের মানুষ বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে আওয়ামীলীগ নিরলসভাবে কাজ করছে-এমপি হাসেম খান নীলফামারীর সৈয়দপুরে চালকের মাথায় আঘাত করে ইজিবাইক ছিনতাই মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দীর্ঘ ১০বছর পর পৌরনির্বাচনে ২হেভিওয়েট প্রার্থীর লড়াই বগুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে পৃথক ২মামলায় আটক-৬ পূজামণ্ডপে কোরআন রাখা ইকবালকে কক্সবাজার থেকে কুমিল্লায় এনে জিজ্ঞাসাবাদ কুষ্টিয়া লালন শাহ মাজার মাঠ সংলগ্ন কালী নদী থেকে যুবকের লাশ উদ্ধার

দাঙ্গা হাঙ্গামা করে ভালো মানুষ হওয়া যায় না,ব্যক্তি আচরণে সেটা প্রমানিত-পুলিশ সুপার

বিপ্লব আহমেদ :
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১১২ বার পড়েছে

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার আলিমুজ্জামান (বিপিএম, সেবা)।

আইন শৃঙ্খলা সভায় উপজেলার ঘোষপুর ইউনিয়নের চণ্ডিবিলা এলাকার বিবদমান ইউপি চেয়ারম্যান এসএম ফারুক হোসেনের সমর্থক কাজী রফিউদ্দীন ও সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা চাঁদ মিয়া গ্রুপ দীর্ঘদিনের বিরোধের অবসান ঘটিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র জমা দেন।

ঘোষপুর ইউনিয়নের চণ্ডিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বোয়ালমারী থানার ৪ নম্বর বিট পুলিশের আয়োজনে সভায় প্রধান অতিথির বক্তব্য পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বলেন, পদ্মা সেতু ও মেট্রোরেল এখন বাস্তবে দেখা যাচ্ছে। টেকনোলজি, কৃষি খাতসহ সব পর্যায়ে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেয়েছি। সম্মান অর্জন করতে হয় ব্যক্তি আচরণের মাধ্যমে। কাইজা, ডাঙ্গা হাঙ্গামা করে সম্মান পাওয়া যায় না, ব্যক্তি আচারণ সবকিছু প্রমানিত করে। কাইজা করলে সুনাম নষ্ট হয় অর্জন হয় না। ঢাল সড়কি, দেশীয় অস্ত্র আগে ব্যবহ্নত হতো। যে সময় গ্রামগজ্জে বনজঙ্গল ছিলো।

বনজশত্রু মোকাবেলা করার জন্য। আর এখন ডিজিটাল প্রজম্ম, ওই টাকা দিয়ে সন্তান কে ইন্টারনেট কিনে দেন সে পৃথিবীকে জানুক। মাদক থেকে সন্তানদের দূরে রাখতে অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, ছেলে কোথায় যায়, রাতে কখন বাড়ি ফিরে সেটার খোঁজ রাখুন।

আপনারা পুলিশ কে সহযোগিতা করুন এই জনপদে মাদক থাকবেনা, থাকবেনা কোন দাঙ্গা হাঙ্গামা। আগামী ৭ সেপ্টেম্বরে মধ্যে যার যার ঘরে আরো যে দেশীয় অস্ত্রশস্ত্র আছে তা জমা দেওয়ার নির্দেশ দেন পুলিশ সুপার।

ঘোষপুর ইউনিয়ন বিটপুলিশের উপরিদর্শক মো. ওহিদুল ইসলামের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য আসাদুজ্জামান মিন্টু, ঘোষপুর ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকী, ঘোষপুর ইউপির সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা চাঁদ মিয়া, কাজী রফিউদ্দিন প্রমুখ।

এ সময় ইউনিয়নের সকল ইউপি সদস্যসহ বিভিন্ন পেশাজীবী মানুষ সভায় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD