1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দরিদ্র কৃষককে পিটিয়ে হত্যা ঘটনার প্রধান আসামী র‌্যাবের হাতে গ্রেফতার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দরিদ্র কৃষককে পিটিয়ে হত্যা ঘটনার প্রধান আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

শাহজাহান আলী মনন
  • প্রকাশিত: রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ২৬৯ বার পড়েছে

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সুপারি গাছ কাটাকে কেন্দ্র করে পিটিয়ে হত্যার চাঞ্চল্যকর ঘটনার অন্যতম প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩।

গ্রেপ্তার ব্যক্তির নাম অমল চন্দ্র রায় ওরফে ভেকু (২৩)। সে কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ বাহাগিলী (নেতার বাজার) গ্রামের তেলেঙ্গা রায়ের ছেলে।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে রংপুর জেলার গঙ্গাচড়া থানার নোহালী ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ ফোটামাটি গ্রামে আত্মীয়ের বাড়িতে আত্মগোপনরত অবস্থায় তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। পরে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অধিনায়কের পক্ষে ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ শনিবার সন্ধায় পৃথকভাবে ই-মেইলে একটি প্রেস রিলিজ পাঠিয়ে সব গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।
সেই তথ্য মতে জানা যায়, গত ১ অক্টোবর কিশোরগঞ্জ থানার দক্ষিণ বাহাগিলী গ্রামে সুপারি গাছ কেটে ক্যানেল তৈরিকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধে দরিদ্র কৃষক সুধীর চন্দ্র রায়কে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। উক্ত ঘটনাটি সমগ্র নীলফামারী জেলায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

এর পরিপ্রেক্ষিতে র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্প ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল উক্ত হত্যা মামলার অন্যতম প্রধান আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

প্রেস রিলিজে আরও বলা হয়েছে যে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

এছাড়াও নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, প্রতারক, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে র‌্যাবের ব্যাপক অভিযান অব্যাহত থাকে। তাই এই ঘটনাতে তৎপর হয় র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD