1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ধর্ষন চেষ্টায় এনজিও কর্মকর্তা গ্রেফতার
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ ।। ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ধর্ষন চেষ্টায় এনজিও কর্মকর্তা গ্রেফতার

মোঃ সিরাজুল ইসলাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৩৫৬ বার পড়েছে

তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বেসরকারি সংস্থা (এনজিও) আশার বাগদুলী ব্রাঞ্চ ম্যানেজার আতিয়ার রহমানকে (৫০) গ্রেপ্তার করেছে পাংশা থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর পাংশা উপজেলায়। বুধবার (২৮ জুলাই) বিকেল দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী ঐ স্কুলছাত্রীর বাবা বলেন, ‘আমার স্ত্রী আশা এনজিওর একই ব্রাঞ্চে চাকরি করে। গত ২৫ জুলাই আমি ও আমার স্ত্রী ব্যাংকের কাজে বাইরে গিয়েছিলাম। আমার শিশুকন্যা বাসায় ছিল।

আমরা বাড়িতে না থাকায় আশা এনজিওর ম্যানেজার আতিয়ার রহমান আমার শিশু কন্যাকে তার অফিসে ডেকে নিয়ে তার সাথে অনৈতিক কাজ করার চেষ্টা করে এবং আমার মেয়েকে ভয়-ভীতি দেখায় কাউকে কিছু না বলার জন্য।’

তিনি বলেন, ‘পরে আমরা স্বামী-স্ত্রী বাসায় আসলে আমার শিশু কন্যা আমাদের কাছে সব কিছু বলে দেয়। বিষয়টি আশা এনজিওর সোনাপুর অঞ্চলের আর এম ম্যানেজার বাবুল হোসেন ও রাজবাড়ী ডিস্ট্রিক্ট ম্যানেজার সমসেরকে জানাই।

তারা তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেও ব্যবস্থা নেননি। পরে আমি বাধ্য হয়ে সঠিক বিচার পাওয়ার আশায় পাংশা থানা পুলিশকে জানাই। পরে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।’

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, অভিযোগ পেয়ে পুলিশ পাঠাই। পরে ওই ছাত্রীর জবানবন্দি নিয়ে আসামিকে আটক করেন। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD