1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তিতাস কর্তৃপক্ষের অভিযান রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

তিতাস কর্তৃপক্ষের অভিযান রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন

নজরুল ইসলাম :
  • প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ২৬০ বার পড়েছে
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় ২ টি স্পটে অভিযান চালিয়ে ২ কিলোমিটার বিস্তৃত ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস কর্তৃপক্ষ। তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের ব্যবস্থাপক ( ইন্জিনিয়ারিং সাভিসেস শাখা) প্রকৌশলী মোঃ রফিকুজ্জামানেরর নেতৃত্বে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করনে চলে এই অভিযান।
এতে অবৈধ সংযোগে ব্যবহৃত বিপুল পরিমান পাইপ ও রাইজার সরঞ্জাম জব্দ করা হয়। তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগ জানান, গত কয়েক বছরে রূপগঞ্জে গ্যাস লুটপাতের মহোৎসব চালিয়েছে একটি প্রভাবশালী মহল। অবৈধভাবে নেয়া এসব সংযোগ বিচ্ছিন্নে তিতাস গত একবছর যাবত অভিযান করছে। গত জুনে বরপা এলাকায় সংযোগ বিচ্ছিন্নে অভিযান করতে এলে তিতাস কর্তৃৃপক্ষ এবং আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা ঘটনা ঘটে। পরে পর্যায়ক্রমে এ এলাকার চৌদ্দ হাজার অবৈধ সংযোগ চিহ্নিত করে তার সম্পূর্নভাবে বিচ্ছিন্ন করে দেয়া হয়ে।
এসময় উপস্থিত ছিলেন, তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের প্রকৌশলী মো রিফাত আব্দুল্লাহ, প্রকৌশলী মোঃ নাজমুল ইসলামসহ আইন শৃংখলার সদস্য গণ। এসময় প্রকৌশলী মোঃ রফিকুজ্জামান বলেন, আজকে সকাল থেকে দুপুর পর্যন্ত আমরা অভিযান চালিয়ে ৩ হাজার অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করেছি। সর্বশেষ অবৈধ সংযোগটি থাকা পর্যন্ত তিতাসের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD