1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তালাকপ্রাপ্ত স্ত্রীর বিরুদ্ধে সাবেক স্বামীকে হয়রানী
বাংলাদেশ । শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ ।। ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

তালাকপ্রাপ্ত স্ত্রীর বিরুদ্ধে সাবেক স্বামীকে হয়রানী

ভোলা নাথ
  • প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ২৬০ বার পড়েছে

ঝালকাঠির রাজাপুরে তালাকপ্রাপ্ত স্ত্রী কতৃক মানহানি ও হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন সাবেক স্বামী আহাদ হোসেন মিরাজ। মিরাজ রাজাপুর উপজেলার ২ নং শুক্তাগড় ইউনিয়নের বামনকাঠি এলাকার মৃত শহিদুল্লাহ্ধসঢ়; ফরাজীর ছেলে এবং শুক্তাগড় ইউনিয়ন চেয়ারম্যান বিউটি সিকদারের ভাই। ১৫ ডিসেম্বর দুপুরে রাজাপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী আহাদ হোসেন মিরাজ।

লিখিত বক্তাব্যে তিনি বলেন, বাগেরহাট জেলাধীন মোল্লার হাট উপজেলার ধাওলা গ্রামের মৃত সারফারাজ সিকদার এর মেয়ে সাদিয়া আক্তারের সাথে আমাদের উভয়ের সম্মতিতে গত ২১ এপ্রিল ২০২০ সালে জেলা খুলনা নোটারী পাবলিক কার্যালয়ে ১০,০০১/- (দশ হাজার এক) টাকা দিনমোহরানা ধার্য্যে শরীয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হই। বিবাহের পরে আমাদের উভয়ের পরিবার মেনে নেওয়ায় সুখেই সংসার ছিলো। আমার স্ত্রীর মনের খারাপ চিন্তা, লোভ লালশা, খারাপ চরিত্রের কথা আমার জানাছিলনা। বিবাহের কিছুদিন যেতে না যেতেই এগুলো আমার সামনে আসতে শুরু করে প্রথমে আমার এবং আমার পরিবারের সাথে খারাপ ব্যবহার শুরু করে। তখন আমি বাধ্য হয়ে ওকে নিয়ে আলাদা বাসায় থাকতে। আলাদা বাসায় নেয়ার পরে সামনে আসতে শুরু হয় ভালবেসে বিয়ে করা বউয়ের চরিত্রহীনতা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিভিন্ন ছেলের সাথে যোগাযোগ। এগুলো দেখেও না দেখার বান করতাম ভাবতাম সব ঠিক হয়ে যাবে একটু বয়স হলে। আমার অগোচরে সে বাসার বাইরে গিয়ে অন্য ছেলেদের সাথে দেখাকরত। আমার স্ত্রীর অন্য ছেলেদের সাথে আপত্তিকর অবস্থায় থাকার ছবি দেখায় এর পরে আমি তাকে নজরে রাখা শুরু করি। একদিন একটি ছেলের সাথে আমার বাসায় আমার বউকে আপত্তিকর অবস্থায় দেখতে পাই।

পরবর্তিতে এস.এস.সি পরীক্ষা থাকায় আমি তাকে তার অভিভাবকের কাছে রেখে আসি । তার পরেও যখন দেখলাম সুদরানোর কোন সম্ভবনা নাই উল্টো আমাকে বিভিন্ন ভাবে দোষি বানানোর চেষ্টা করছে। তখন হাল ছেড়ে দিয়ে ইসলামী শরীয়া মোতাবেক গত ইং ১৭/১১/২০২১ তারিখে তালাকের নোটিশ প্রদান করি। আমি বর্তমানে জানতে পেরেছি যে, আমরা জেলা খুলনা নোটারী পাবলিক এর কার্যালয়ে উপস্থিত হয়ে ১০,০০১/- (দশ হাজার এক) টাকা দেনমোহর ধার্য্যে শরীয়া মোতাবেক বিবাহ করি। কিন্তু বর্তমানে আমার তালাক দেয়া স্ত্রী ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা দেন মোহর দেখিয়ে একটি জাল বিবাহের এফিডেভিট বানিয়ে বিভিন্ন স্থানে দেখিয়ে বেড়াইতেছে। সাথে আমার শাস্তি দাবী করছে।

আমার চরিত্রহীন স্ত্রী যা আমার এবং আমার পরিবারকে হেয়প্রতিপন্ন করছে এবং সে বলে বেড়াচ্ছে আমি তার পেটে আমার ঔরষজাত সন্তান নষ্ট করিয়াছে সেটিও একটি মিথ্যা ও বানোয়াট। আমার সাবেক স্ত্রী আমাকে জালজালিয়াতির মাধ্যমে ফাসানোর চেষ্টার এবং একটি কুচক্রি মহলের প্ররোচনায় আমার বড় বোন ২নং শুক্তাগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদারকে রাজনৈতিক, সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার জন্য তার নামে কুৎসা রটিয়ে বেড়াচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD