1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ডাকা*তের কবল থেকে রক্ষায় চরউমেদবাসীর মানব*বন্ধন
বাংলাদেশ । শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ ।। ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ডাকা*তের কবল থেকে রক্ষায় চরউমেদবাসীর মানব*বন্ধন

কবির হোসেন মিজি :
  • প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১১৭ বার পড়েছে

চাঁদপুরের মতলব উত্তর জহিরাবাদ ইউনিয়নের মেঘনা নদীর পশ্চিমে চরউমেদ এলাকার কুখ্যাত ডাকাত সরদার আবু সাইদ ও তার সহযোগিদের অত্যাচার ও নির্যাতনের কবল থেকে রক্ষায় মানববন্ধন করেছে এলাকাবাসী।বুধবার (১৫ মার্চ) দুপুরে ইউনিয়নের চরউমেদ বাজার এলাকায় স্থানীয় শতাধিক নারী-পুরুষ এই মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহন করে।

এতে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন সরকার, ইউসুফ বেপারী ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য মোসাম্মৎ সেরাতুন নেছা।ইউপি সদস্য আলাউদ্দিন সরকার বক্তব্যে বলেন, সরদার আবু সাইদ একজন চিহ্নিত ডাকাত সরদার। নৌ পথে পুলিশের তালিকায় ও একাধিক ডাকাতির মামলায় তার নাম আছে।

সম্প্রতি সে ডাকাতির করতে গিয়ে এক ডাকাত সদস্যকে আহত অবস্থায় রেখে আসায় তার মৃত্যু হয়। এরপর সে গ্রেফতার হয়। বর্তমানে জামিনে এসে সে আবারও নিরীহ মানুষের উপর অত্যাচার ও নির্যাতন চালাচ্ছে। এলাকাবাসী তার অত্যাচারে অতিষ্ঠ। ডাকাতের কারণে মেঘনা নদীতে সাধারণভাবে কোন নৌযান চলাচল করতে পারে না। আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

আরেক ইউপি সদস্য ইউসুফ বেপারী বক্তব্যে বলেন, চরউমেদ বাজারের নীরিহ দুই ভাই ক্ষুদ্র ব্যবসায়ী বাদল খান ও হৃদয় খানকে ব্যাপক মারধর করে আহত করেছে। কারণ তার ডাকাতির বিষয়ে স্থানীয় লোকজন তাদের দোকানে বসে কেন আলাপ করেছে। এই কারণে তাদের উপর নির্যাতন চালায়।

এসব ঘটনায় স্থানীয় লোকজন প্রতিবাদ করায় সে উল্টো এলাকার লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। আমরা তার ও তার সহযোগীদের বিষয়ে মোহনপুর নৌ ফাঁড়ি পুলিশকে জানিয়েছি। ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং আহতদেরকে দেখেছেন। প্রশাসনের নিকট আমাদের দাবী আমাদের এই এলাকা ডাকাত সরদার নাইম ও তার সহযোগীদের হাত থেকে রক্ষায় কঠিন শাস্তির ব্যবস্থা করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD