1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ৩ যাত্রী নিহত, আহত ২
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১ ।। ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
দেবীদ্বারে জলাবদ্ধতা নিরসনে খাল পুনঃখননের দাবীতে কৃষকদের মানববন্ধন কুমিল্লায় গাঁজাসহ দুই মাদক কারবারী আটক কুমিল্লার বুড়িচংয়ে অটো রিকশার চাকায় চাদর পেঁচিয়ে চালকের মৃত্যু যশোরে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয়ে প্রতারণা,খুলেছেন ডায়াগনস্টিক সেন্টার  সিংগাইরে পানিতে ভাসছে কৃষকের স্বপ্ন,পথে বসার উপক্রম চাষীদের ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হরিপদ সাহার মা মারা গেছেন লালমনিরহাটে পুত্রবধূ ধর্ষণের ঘটনায় শ্বশুরসহ গ্রেফতার দুই দৌলতপুরে এস আই কামরুজ্জামান যোগদানের পর মাদক ব্যবসায়ীরা স্বস্তিতে ট্রেনে কাটা পড়ে ৩ ভাই বোন নিহত,বাঁচাতে গিয়ে প্রতিবেশী আর দেখতে এসে নানার মৃত্যু

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ৩ যাত্রী নিহত, আহত ২

মো: আসাদুজ্জামান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৮২ বার পড়েছে

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় ব্যাটারীচালিত অটোরিক্সার তিনজন যাত্রী নিহত হয়েছেন। এছাড়াও এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।বৃহস্পতিবার(১৫ জুলাই) দুপুর ১টার দিকে উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের বোর্ড অফিস নামক এলাকার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: ঠাকুরগাঁও সদর উপজেলার সালান্দর ইউনিয়নের বাসিন্দা মজিবর রহমান (৪৫), আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি এলাকার বাসিন্দা চঞ্চল (৩৫) ও কচুবাড়ি এলাকার সুরজ আলীর ছেলে গোলাম মোস্তাফা (৪৫)।আহতরা হলেন: কচুবাড়ি এলাকার মোটাই মিয়ার ছেলে জহিরুল ইসলাম (৪০) ও সদরের সালন্দর ইউনিয়নের শিংপাড়া গ্রামের সফির উদ্দীনের ছেলে রবিউল ইসলাম (৩৩)।

প্রত্যক্ষদর্শীর বলেন, দুপুরে ঠাকুরগাঁও শহর থেকে একটি ট্রাক পঞ্চগড়ে যাচ্ছিল। পথে সদরের আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের পূর্ব দিকের সড়ক থেকে একটি মোটরসাইকেল পঞ্চগড় মহাসড়কে উঠছিল। অপরদিকে আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের পশ্চিম দিকের সড়ক থেকে একটি ট্রাক পঞ্চগড় মহাসড়কে উঠছিল। এসময় ঠাকুরগাঁও শহর থেকে ছেড়ে যাওয়া ট্রাকটি ওই মোটরসাইকেলটিকে বাঁচাতে গেলে মহাসড়কের উপর দাঁড়িয়ে থাকা ব্যাটারীচালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিক্সার যাত্রী মজিবর রহমান ও চঞ্চল মারা যায়।

পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় অটোরিক্সার যাত্রী জহিরুল ইসলাম,রবিউল ইসলাম ও গোলাম মোস্তফাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এসময় চিকিৎসাধীন অবস্থায় গোলাম মোস্তফার মৃত্যু হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ রকিবুল আলম চয়ন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাকী দুইজনের অবস্থা আশঙ্কাজনক, তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হবে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে দুইটি ট্রাককে আটক করা হয়েছে। তবে দুর্ঘটনার পর ট্রাকের চালকরা পালিয়ে গেছে, তাদের আটক করতে আমাদের অভিযান চলছে। এ দুর্ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD