1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঠাকুরগাঁওয়ে বাবা-মাকে পিটিয়ে মাঠে ফেলে রাখল ছেলে !
বাংলাদেশ । শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ ।। ৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা কুবির তৃতীয় শ্রেণীর কর্মচারীর ৯ জনের বিরুদ্ধে কার্যকরী পরিষদের সিদ্ধান্তগ্রহণ কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ কুবিতে প্রথমবারের মতো মেয়েদের ক্রিকেট প্রতিযোগিতা

ঠাকুরগাঁওয়ে বাবা-মাকে পিটিয়ে মাঠে ফেলে রাখল ছেলে !

মোঃ আসাদুজ্জামান
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৭৬ বার পড়েছে

জমিসংক্রান্ত বিরোধে ঠাকুরগাঁওয়ে বড় ছেলে কফিল উদ্দিনের বিরুদ্ধে বৃদ্ধ বাবা আজিম উদ্দীন (৯০) ও মা কুলসুল বেগমকে (৭০) বেধড়ক মারপিটের অভিযোগ উঠেছে।বর্তমানে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় এ অভিযোগ করছেন বৃদ্ধ ওই বাবা-মা।শুক্রবার (০৯ জুলাই) ঘটনাটি ঘটে ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে দেহানাগড় ডাঙ্গীপাড়া গ্রামে। চিকিৎসাধীন অবস্থায় নিজের বড় ছেলে কফিল উদ্দিন, তার বউ মালেকা এবং ছেলে মানিক ও মুক্তার নামে এমন অভিযোগ করছেন বৃদ্ধ বাবা-মা।যদিও অভিযোগের কথাটি অস্বীকার করছেন কফিল উদ্দিন।

ওই দম্পতির ছোট ছেলে রফিক ইসলাম মোবাইল ফোনে বলেন, কিছু দিন ধরেই বাবা-মায়ের সঙ্গে বড় ভাইয়ের জমি নিয়ে সমস্যা চলছে। শুক্রবার সকালে বড় ভাই জোড় করে জমি দখল করতে আসলে বাবা-মা বাধা দিতে গেলে তাদের মারপিট করে চলে যায় ভাই।তিনি আরও বলেন, জমির সমস্যা আলাদা বিষয় কিন্তু বাবা-মাকে এভাবে মারবে এটা কখনো ভাবনি।আমার বড় ভাই, ভাবি ও তাদের ছেলে সবাই বাবা-মাকে পিটিয়ে মাঠে ফেলে রেখেছে।আমি বাবা-মায়ের চিৎকার শুনে গিয়ে দেখি তারা পড়ে আছে।আমার ছেলে বাধা দিতে গেলে তারা তাকেও মারপিট করে চলে যায়।

তবে অভিযোগের কথা অস্বীকার করে কফিল উদ্দিন বলেন,সকালের দিকে জমিতে আমি রোপা লাগাতে যাই।এ সময় আমার বাবা-মা হঠাৎ করেই জমিতে এসে গড়াগড়ি শুরু করে।পেছন দিক দিয়ে আমার ছোট ভাই রফিক ও তার বউ আমাদের ওপর চাড়াও হয়।তিনি আরও বলেন,তারা আমাকে অনেক মারধর করেছে, আমার ছেলেকেও মারছে।আমার মাথায় সেলাই পড়েছে।আমরা নিজেরাই চিকিৎসাধীন রয়েছি।এখন মিথ্যা কথা বলছে, আমি নাকি আমার বাবা-মাকে মারছি।

হাজীপুর ইউনিয়নে চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বলেন,তাদের পরিবারে মাঝে জমি নিয়ে একটা সমস্যা রয়েছে।আমি তাদের বলেছিলাম পারিবারিক ভাবে বসে এটার একটা সমাধান করে দেওয়ার।কিন্তু করোনার কারণে আর বসা হয়নি। যদি কফিল তার বাবা-মাকে মারধর করে থাকে তাহলে এটি সে ভুল করেছে।ঠাকুরগাঁও পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, জমি নিয়ে দুই ভাইয়ের মারামারি হয়েছে।দুই পক্ষের লোকজনেই হাসপাতালে ভর্তি হয়েছেন।এ সময় বাবা-মা এক ছেলের পক্ষ নিতে গিয়ে এই ঘটনা ঘটে।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD