1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক সাংবাদিকের জামিন মঞ্জুর - দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শুক্রবার, ৩০ জুলাই ২০২১ ।। ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক সাংবাদিকের জামিন মঞ্জুর

মোঃ আসাদুজ্জামান
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১১৬ বার পড়েছে

ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার সাংবাদিক তানভীর হাসান তানুকে আদালতে হাজিরের পর তার জামিন মঞ্জুর করেছে আদালত।রবিবার দুপুরের দিকে বিজ্ঞ আদালতের বিচারক আরিফুল ইসলাম এ জামিন আবেদন মঞ্জুর করেন।বিবাদী পক্ষের আইনজীবি অ্যাড. ইমরান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার তানভির হাসান তানুকে গ্রেপ্তারের তাকে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

বিজ্ঞ আদালত আইনজীবীদের যুক্তি তর্ক শোনার পর রিমান্ড আবেদন না মঞ্জুর করেন এবং সাংবাদিক তানভীর হাসান তানুর জামিন মঞ্জুর করেন।জানা যায় সাংবাদিক তানু বেশ অসুস্থ।এই অসুস্থ অবস্থাতেই তার বিরুদ্ধে ০৫ দিনের রিমান্ডের আবেদন করেছিলো ঠাকুরগাঁও থানা পুলিশ।রবিবার দুপুর ১২ টার সময় সাংবাদিক তানুকে হাসপাতাল থেকে এনে কোটে হাজির করা হয়।

পরে তার বিরুদ্ধে ০৫ দিনের আবেদন করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছে মামলার দায়ীত্বে থাকা কর্মকর্তা এস আই ডালিম।এর আগে রবিবার গভীর রাতে শ্বাস কষ্ট জনিত সমস্যা হলে থানা হাজত থেকে হাসপাতালে নেওয়া হয় সাংবাদিক তানুকে।সাংবাদিক তানুর পরিবারের সূত্রে জানাযায়, গত ০৫ তারিখেই তিনি করোনা থেকে সুস্থ হন।

তবে এখনও তিনি শারীরিক অসুস্থতা অনুভব করছেন।তাকে নিয়মিত ওষুধ খাওয়ানো হচ্ছে।তারা বলেন,এমন অবস্থায় তার স্বাস্থ্য সংক্রান্ত বিষয় নিয়ে আমরা শংকিত।উল্লেখ্য যে,গত ৬ ও ৭ই জুলাই জাগো নিউজ পোর্টাল,বাংলাদেশ প্রতিদিন পত্রিকা সহ বিভিন্ন অনলাইনে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে করোনা রোগীকে ৩০০ টাকার পরিবর্তে ৭০ টাকার খাবার দেওয়া হয় এই মর্মে একটি নিউজ প্রচার হয়।

এই নিউজ প্রচারের পরেই হাসপাতাল কতৃপক্ষ নড়েচরে বসে এবং তারপরেই এই নিউজের বিপক্ষে হাসপাতালের পরিচালক সদর থানায় আইসিটি মামলা।সেই মামলায় শনিবার সন্ধায় তানুকে আটক করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD