1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইল মির্জাপুরে অটোরিক্সা চালককে গলাকেটে হত্যা
বাংলাদেশ । শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ ।। ৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা কুবির তৃতীয় শ্রেণীর কর্মচারীর ৯ জনের বিরুদ্ধে কার্যকরী পরিষদের সিদ্ধান্তগ্রহণ কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ কুবিতে প্রথমবারের মতো মেয়েদের ক্রিকেট প্রতিযোগিতা

টাঙ্গাইল মির্জাপুরে অটোরিক্সা চালককে গলাকেটে হত্যা

আতিফ রাসেল:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ২৫২ বার পড়েছে

টাঙ্গাইলের মির্জাপুরে এক অটোরিক্সা চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  বুধবার সকালে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের রহিতপুর নলগাড়িয়া গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের মোখলেছুর দেওয়ানের ছেলে গোলাম রাব্বি (২২)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে পাকুল্যা থেকে ৩জন যাত্রী নিয়ে বরাটির উদ্দেশে রওনা হয় নিহত রাব্বি। কিন্তু রাতে বাড়িতে ফিরে না গেলে তার পরিবারের স্বজনরা খোঁজাখুজি করতে থাকে।

পরে সকালে ভাতগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান বরাটি-আটঘড়ি রাস্তার পাশে মরদেহ দেখতে পেয়ে পুলিশে জানায়। পরে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে পুলিশ। তবে, অটো বাইকটি উদ্ধার করা সম্ভব হয়নি। মির্জাপুর থানার ওসি মোহাম্মাদ রিজাউল হক জানান, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে মর্গে পাঠানো হয়েছে। আমরা বিষয়টি ক্ষতিয়ে দেখছি। অটো বাইকটি উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD