1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলে সখীপুরে কিশোর গ্যাংয়ের হাতুড়ি পিটায় স্কুলছাত্র রোকন আহত
বাংলাদেশ । মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে সখীপুরে কিশোর গ্যাংয়ের হাতুড়ি পিটায় স্কুলছাত্র রোকন আহত

আতিফ রাসেল:
  • প্রকাশিত: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ২৮৩ বার পড়েছে
টাঙ্গাইলে সখীপুরে কিশোর গ্যাংয়ের হাতুড়ি পিটায় স্কুলছাত্র রোকন আহত

 টাঙ্গাইলের সখীপুরে কিশোর গ্যাংয়ের সদস্যদের হাতুড়ি পেটায় রোকন (১৫) নামে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকার হাওয়া বেগমের বাসায় কাছে ডেকে নিয়ে ওই শিক্ষার্থীর ওপর হামলা করে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

রোকনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার মাথায় ৯টি সেলাই করা হয়েছে। রোকন ওই ওয়ার্ডের আমির আলী খানের ছেলে এবং সখীপুর পিএম পাইলট স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় হামলাকারীদের নামে সখীপুর থানায় মামলা করা হবে বলে জানান রোকনের বড় ভাই হাতেম খান। জানা যায়, সপ্তাহ খানেক আগে তার এক সহপাঠীর সঙ্গে শ্রেণিকক্ষে বই হারানোর বিষয়কে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয় রোকনের। এক সপ্তাহ পর ১৬ অক্টোবর শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তার ওই সহপাঠী ও ৬ নম্বর ওয়ার্ডের মেহরাব সিকদার (১৮), ৫ নম্বর ওয়ার্ডের জামতলা এলাকার রাকিব (১৮) বেড়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকার হাওয়া বেগমের বাসার কাছে পৌঁছালে হাতুড়ি দিয়ে রোকনের মাথায় এলোপাতাড়ি আঘাত করতে থাকে তারা।

আরও জানা গেছে, পরে রোকনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলাকারীরা সখীপুর পৌরসভার জুনিয়র এফসি ক্লাব’র এবং কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানা গেছে।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রাজিয়া সুলতানা আহত রোকনের মাথায় গুরুতর জখম এবং ফেটে যাওয়া স্থানে ৯টি সেলাই দেওয়া হয়েছে বলে জানায় দৈনিক কালজয়ীকে। সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে দৈনিক কালজয়ীকে জানান, এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD