1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতির সময় ৩ ডাকাত গ্রেপ্তার
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতির সময় ৩ ডাকাত গ্রেপ্তার

আতিফ রাসেল:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২৭৯ বার পড়েছে

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ডাকাতির প্রস্তুতি সময়কালে তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত ৯টার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়া আন্ডারপাসের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার গোড়াই কইল্যান হাজীপাড়া গ্রামের মৃত আ: করিমের ছেলে মো: মাহাবুবুর রহমান (৩৫), শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার মোতালেব মিয়ার ছেলে মোজাম্মেল (২২) ও নরসিংদী জেলার শিবপুর উপজেলার  সুজাপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে মেহেদী হাসান হৃদয় (২০)।

পুলিশ জানান, ধেরুয়া আন্ডারপাস এলাকায় সংঘবদ্ধ একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদে ঐ স্থানে পৌছিয়ে পুলিশের ২ ইউনিট দুই দিক থেকে তাদের ঘেরাও করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ২-৩ জন ডাকাত পালাতে সক্ষম হয় এবং অপর তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মাইক্রো বাস, দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত একাধিক সরঞ্জাম উদ্ধার করেন পুলিশ।

গ্রেপ্তারকৃত মাহাবুবুর রহমানের নামে ২০১৪ সালে মির্জাপুর থানায় সন্ত্রাসী মামলা হয়, এছাড়া ডাকাতি, চুরি, ছিনতাই, সন্ত্রাসী, মারামারি, অস্ত্র, অপহরণ ও পুলিশের উপর হামলার মোট ৮টি মামলাসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা আছে তার নামে। তারা সংঘবদ্ধভাবে ঢাকা, টাঙ্গাইল, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ এলাকায় দীর্ঘদিন যাবৎ এই ধরণের অপরাধ সংঘটিত করে আসছিলো। বিভিন্ন সময় ডিবি-পুলিশ পরিচয়েও ডাকাতি করতেন তারা।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ রিজাউল হক গণমাধ্যমকে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্তুতির মামলা হয়েছে। ১০ দিনের রিমান্ড আবেদন করে বৃহস্পতিবার দুপুরে তাদের টাঙ্গাইল আদালতে পাঠানো পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD