1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলে ছাত্রলীগের মোটরসাইকেল বহরে হামলায় ৪জন আহত
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

টাঙ্গাইলে ছাত্রলীগের মোটরসাইকেল বহরে হামলায় ৪জন আহত

আতিফ রাসেল :
  • প্রকাশিত: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ২৪৮ বার পড়েছে
টাঙ্গাইলে ছাত্রলীগের মোটরসাইকেল বহরে হামলায় ৪জন আহত

টাঙ্গাইলের বাসাইল উপজেলা ছাত্রলীগ নেতার মোটরসাইকেল বহরে হামলার অভিযোগ উঠেছে।এতে ছাত্রলীগের ৪ নেতাকর্মী আহত হয়েছে বলে জানা যায়।শনিবার দুপুরের দিকে বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।ছাত্রদলের নেতাকর্মীরা এ হামলা চালায় বলে অভিযোগ ছাত্রলীগের নেতাকর্মীদের।

তবে পুলিশের জানিয়েছে,ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।আহতরা হলেন-হাবলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ ইশরাক (২৪),যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সৌমিক (২০),সদস্য ছাব্বির (২৩) ও সানী (২২)।আহতদের অভিযোগ,হাবলা ইউনিয়নে বিএনপি ও ছাত্রদলের কিছু নেতাকর্মী তাদের আধিপত্য বিস্তারের জন্য বেশ কিছুদিন যাবত আমাদের ওপর হামলার পরিকল্পনা করে আসছিল।

আজকে মোটরসাইকেল নিয়ে আসার সময় হাবলা বাজারের কাছাকাছি আসলে হঠাৎ হাবলা ইউনিয়ন বিএনপির ২ নম্বর সাধারণ সম্পাদক আব্দুস সবুর মিয়ার নেতৃত্বে ছাত্রদলের নাজমুল,কাউসার,আলী আকবর,সিয়াম তাদের ওপর হামলা চালায়।এতে ৪জন আহত হন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিকুল ইসলাম দৈনিক কালজয়ীকে জানান,বাসাইল উপজেলার হাবলা থেকে ৪জন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।তাদের শরীরে কিছুটা বাহ্যিক আঘাতের চিহ্ন আছে।আহতদের ৩জনের মাথা এবং হাতে ধারালো অস্ত্রের কোপের আঘাত রয়েছে বলে জানান।

এই বিষয়ে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ মুঠোফোনে যোগাযোগ করলে দৈনিক কালজয়ীকে বলেন,এ ঘটনায় উভয়পক্ষেই হতাহত হয়েছে।একপক্ষ থানায় অভিযোগ দিয়েছে।তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD