1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলের কালিহাতীতে গলা কেটে স্কুলছাত্রীকে খুন,গুরুতর আহত ১কিশোর
বাংলাদেশ । শনিবার, ২২ জানুয়ারী ২০২২ ।। ১৭ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ

টাঙ্গাইলের কালিহাতীতে গলা কেটে স্কুলছাত্রীকে খুন,গুরুতর আহত ১কিশোর

আতিফ রাসেল :
  • প্রকাশিত: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১০৪ বার পড়েছে
টাঙ্গাইলের কালিহাতীতে গলা কেটে স্কুলছাত্রীকে খুন,গুরুতর আহত ১কিশোর

টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা পৌর এলাকা থেকে সুমাইয়া নামের নবম শ্রেণির এক ছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।এ সময় একই স্থান থেকে গুরুতর আহত অবস্থায় মনির নামের এক কিশোরকে উদ্ধার করা হয়।বুধবার সকাল ৮টার দিকে পৌরসভার শামসুল হক কলেজের সামনে এ ঘটনা ঘটে।

পরে আহত কিশোরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।নিহত স্কুলছাত্রীর নাম সুমাইয়া (১৫)।সে উপজেলার পালিমা গ্রামের ফেরদৌস রহমানের মেয়ে এবং এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।আহত মনির হোসেন (১৭) একই উপজেলার ভাবলা গ্রামের মেহের আলীর ছেলে।

কালিহাতী থানার কালিহাতীর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান দৈনিক কালজয়ীকে বলেন,বুধবার (২৭ অক্টোবর) সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জবাই করা এক কিশোরী ও আহত অবস্থায় এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় ওই কিশোর জীবিত ছিল।পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।তার অবস্থাও আশংকাজনক।টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল বলেন,মনিরের পেট থেকে ভুড়ি বেরিয়ে পড়েছে।তার গলায় ও ঘাড়ে কাটা আছে।এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত আছে।বর্তমানে মনির ওটিতে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD