1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠির রাজাপুরে প্রান্তিক জেলেদের মাঝে বকনা গরু বিতরণ !
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঝালকাঠির রাজাপুরে প্রান্তিক জেলেদের মাঝে বকনা গরু বিতরণ !

কঞ্জন কান্তি  চক্রবর্তী
  • প্রকাশিত: সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৫৯২ বার পড়েছে

কঞ্জন কান্তি চক্রবর্তী,ঝালকাঠির রাজাপুর উপজেলায় প্রান্তিক জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বকনা গরু বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) দুপুরে সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তার দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় বিকল্পকর্মসংস্থান সৃষ্টিতে নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এ গরু বিতরণ করা হয়।অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান এর সভাপতিত্বে এবং মেরিন ফিসারিজ অফিসার মাহামুদুল হাসানের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন (ভার্চুয়ালি) ঝালকাঠি -১ আসনের সংসদ সদস্য ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং সদস্য অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি আলহাজ¦ বজলুল হক হারুন। বিশেষ অতিথি হিসাবে ছিলেন বরিশাল বিভাগীয় উপচরিচালক মৎস্য অদিদপ্তর মো ঃআনিচুর রহমান তালুকদার, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্প মৎস্য অদিদপ্তর গোপালগঞ্জ এস এম আশিকুর রহমান ,জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ, রাজাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,সহকারি কমিশনার ভুমি অনুজা মন্ডল,উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ দীনেশ চন্দ্র মজুমদার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ ও মৎস্যজীবিরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভালোবাসেন। এ জন্য প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহারস্বরূপ উপজেলায় ১৫ জন জেলের মাঝে ১৫ টি বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এই ধারাবাহিকতায় উপজেলার বাকি সুবিধাভোগী জেলেদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসা হবেও বলে জানান তিনি। অনুষ্ঠানের শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৫ জন প্রান্তিক নিবন্ধিত জেলেদেরকে ১টি করে গরু দেয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD