1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠিতে হাতুরি পেটা করে ইউপি সদস্যের টাকা ছিনতাই
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ঝালকাঠিতে হাতুরি পেটা করে ইউপি সদস্যের টাকা ছিনতাই

কঞ্জন কান্তি চক্রবর্তী:
  • প্রকাশিত: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৬৪ বার পড়েছে

ঝালকাঠির রাজাপুরে এক সাবেক ইউপি সদস্যকে হাতুরি পেটা করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে বর্তমান ইউপি সদস্য মো. আমিনুল ইসলামের বিরুদ্ধে। শুক্রবার সকাল আনুমানিক নয় টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী মিরের হাটের দক্ষিন মাথায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযুক্ত আমিনুল ইসলাম পুটিয়াখালী এলাকার মৃত মোজাম্মেলের ছেলে ও গালুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং উপজেলা শ্রমিক দলের সাবেক সভাপতি, তবে বর্তমানে তিনি আওয়ামীলীগ নেতা। এবং ভূক্তভোগী সাবেক ইউপি সদস্য মো. গোলাম ফারুক মোল্লা একই এলাকার মৃত আলীম মোল্লার ছেলে এবং কৃষক দলের আহবায়ক।

ভূক্তভোগী ফারুক মোল্লা জানায়, পুটিয়াখালী মীরের হাট এলাকায় তার একটি ভবন রয়েছে। ঐ ভবন জমিসহ ৩৫ লক্ষ টাকায় বিক্রয়ের চুক্তি হয় এবং শুক্রবার সকালে জহিরুল ও মহিউদ্দিনের বাড়ি গিয়ে তাদের মা আনোয়ারা পারভিনের কাছ থেকে নগত ১০ লক্ষ টাকা বায়না নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় পথের মধ্যে আমিনুল ইসলাম, বাদল, মনির, তাওহীদসহ ১০/১৫ জন হাতে লোহার হাতুরী, দাও, লোহার রড, লাঠি নিয়ে তার উপর অতর্কিত হামলা চালিয়ে শরীরের ভিবিন্ন স্থানে নিলা ফুলা রক্তাক্ত জখম করে ভবন বিক্রয়ের বায়নার ১০ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। জীবন বাঁচাতে ফারুক মোল্লা পার্শবর্তী জাহাঙ্গির নামের এক দোকানির দোকানে আশ্রয় নেয়। খবর পেয়ে তার স্বজনরা তাকে অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

স্থানীয় সুত্রে জানাযায়, রাজাপুর উপজেলার আওয়ামীলীগ এক হাই প্রোফাইল নেতা মোঃ রফিকুল ইসলাম লিটনের (সিআইপি) সাথে এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। আপত্তিকর এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে রাজাপুরের দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন। গত কয়েক দিন ধরে উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের মোবাইল ম্যাসেঞ্জার, ইমো ও ফেসবুকে এই আপত্তিকর এ ভিডিও ঘুরে বেড়াচ্ছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে উপজেলার সাধারণ মানুষের মধ্যে বইছে সমালোচনার ঝড় এবং সেই নেতার নিজ এলাকায় লাগানো হয়েছে পোষ্টার ।

অভিযুক্ত ইউপি সদস্য মো. আমিনুল ইসলাম টাকা ছিনতাইয়ের অভিযোগ অস্বীকার করে বলেন, সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার ভাই রফিকুল ইসলাস লিটনকে(সিআইপি) জড়িয়ে মহিলাদের নেংটা ছবি দিয়ে রাতের আধারে বাজারে পোষ্টার লাগিয়েছে। খবর পেয়ে রাতেই আমি বাজারে এসে ফারুক মোল্লাকে না পেয়ে চলে যাই। সকালে তাকে বাজারে পেয়ে
পোলাপানে কি করছে তা আমার জানা নেই।

এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্ররায় বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD