1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠিতে সুগন্ধা নদী আরও একটি মরদেহ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

ঝালকাঠিতে সুগন্ধা নদী আরও একটি মরদেহ উদ্ধার

কঞ্জন কান্তি চক্রবর্তী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ২৯৮ বার পড়েছে

ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আরও একটি মরদেহ উদ্ধার করা হয়েছে।অগ্নিকাণ্ডের ঘটনার পাঁচ দিন পর মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে সুগন্ধা নদী থেকে যুবক বয়সী মরদেহটি উদ্ধার করে দমকল বাহিনীর লোকজন। এ নিয়ে ভয়াবহ ওই অগ্নিকাণ্ডের ঘটনায় মোট ৪৩টি মরদেহ উদ্ধার করা হলো। জানা যায়, সকালে সুগন্ধা নদীতে মরদেহটি ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন। তাদের দেওয়া খবরে ঝালকাঠি থেকে দমকল বাহিনীর লোকজন গিয়ে লাশটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে ঝালকাঠি দমকল বাহিনীর স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, স্থানীয়দের দেওয়া খবরে সুগন্ধা নদীর মাঝখান থেকে লাশটি উদ্ধার করে লঞ্চ টার্মিনালে আনা হয়। তার বয়স ৩২ বছর হবে বলে অনুমান করা হচ্ছে। মরদেহের শরীরে কালো রঙের গেঞ্জি, কালো জিন্স প্যান্ট ও পায়ে মোজা পরা ছিল। তবে লাশের মুখ দগ্ধ ছিল।

ঢাকা থেকে বরগুনার উদ্দেশে ছেড়ে আসা এমভি অভিযান-১০ নামে লঞ্চটি ২৩ ডিসেম্বর রাত তিনটার দিকে ঝালকাঠির সুগন্ধা নদীতে আসার পর সেটিতে আগুন লাগে। আগুন থেকে বাঁচতে অনেকে নদীতে লাফ দিয়ে বেঁচে যান। আবার অনেকে নদীতে ডুবে মারা যান। এছাড়া কয়েকজন আগুনে পুড়ে চলে যান না ফেরার দেশে।ভয়াবহ ওই দুর্ঘটনায় এখন পর্যন্ত ৪৩ জনের মৃত্যু হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD