1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!!
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ মে ২০২৪ ।। ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!!

Kankona Roy
  • প্রকাশিত: শনিবার, ১১ মে, ২০২৪
  • ৫১ বার পড়েছে

দিনাজপুরের ফুলবাড়ীতে ওষুধবাহী মিনি পিকআপের সাথে ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মো. সমসুল উদ্দিন (৬৭) নামের এক জেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে গুরুত্বর আহত হয়েছে আরো তিন জেলে।
বৃহস্পতিবার (৯ মে) সকাল ৮টায় পৌরএলাকার ফুলবাড়ী-বিরামপুর আঞ্চলিক সড়কের বারোকোনা নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মো. সমসুল উদ্দিন পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের বারোঘরোয়া গ্রামের মৃত মজিতুল্লাহের ছেলে। আহতরা হলেন, একই উপজেলার আনন্দ বাজার উত্তরা গ্রামের ফয়জার আলীর ছেলে রফিকুল ইসলাম (৬৫), একই গ্রামের আল্লা মালিকের ছেলে শফিকুল ইসলাম (৪০) এবং দলাইকোটা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মো. মাবুদ (৪২)। তারা উভয়ে পেশায় জেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পুকুরে মাছ মারার উদ্দেশ্যে মাছ মারার সরঞ্জামসহ ব্যাটারি চালিত ভ্যান নিয়ে লক্ষ্মীপুরের উদ্দেশ্যে রওনা দেন ওই মৎস্যজীবিরা। পথিমধ্যে ফুলবাড়ী পৌরএলাকার ফুলবাড়ী-বিরামপুর আঞ্চলিক সড়কের বারোকোনা নামকস্থানে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি ওষুধবাহী মিনি পিকআপের (ঢাকা মেট্রো-ন-২০-২৪০১) সাথে তাদের ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুমড়ে মুচড়ে যায় ভ্যানটি এবং পিকআপটি ছিটকে পার্শ্বের একটি জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ভ্যান চালক মো. সমসুল উদ্দিন। পরে ফায়ার সার্ভিসের কর্মীসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা কমপ্লেক্সে নেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।

থানার উপপরিদর্শক (এসআই) আসলাম উদ্দিন বিশ্বাস ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. গোলাম রব্বানী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘটনার পর মিনি পিকআপটির চালক ও সহকারী পালিয়ে গেছে। মরদেহ ও পিকআপটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে এবং পিকআপটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে সড়ক আইনে মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD