1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরিষাবাড়ীতে মাটি পরিবহন করা নিয়ে সংঘর্ষে নিহত ১
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সরিষাবাড়ীতে মাটি পরিবহন করা নিয়ে সংঘর্ষে নিহত ১

খলিলুর রহমান:
  • প্রকাশিত: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৯৬ বার পড়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে জমি থেকে মাটি পরিবহন করাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে একজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের প্রসাদপুর  গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সরিষাবাড়ী থানা পুলিশ,  স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাসড়া মাজালিয়া গ্রামের মাটি ব‌্যবসায়ী সাদ্দাম হোসেন ও কালু মিয়া তাদের পাশের গ্রামের প্রসাদপুর এলাকার আবুল হোসেন এর জমির উপর দিয়ে অ্যাসকোভেটর দিয়ে মাটি কেটে কাকড়া গাড়ী দিয়ে পরিবহন করা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে দু-পক্ষের সংঘর্ষ বাধে।এ সময়  আবুল হোসেন এর ভাতিজা কৃষক আসাদুজ্জামান প্রতিবাদ করলে সাদ্দামের লোকজনের লাঠিশোঠার আঘাতে উভয় পক্ষের ২০ জন আহত হয়।

আহতদের সরিষাবাড়ী হাসপাতালে আনা হলে গুরুতর আহত আসাদুজ্জামান(৫৫)কে উন্নত চিকিৎসার জন‌্য সরিষাবাড়ী হাসপাতালের কর্তব‌্যরত মেডিকেল অফিসার সারজিয়া হাসান মিথি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ‌্যে কৃষক আসাদুজ্জামান (৫৫) নিহত হন। এ ঘটনার খবর পেয়ে নিহতের পরিবারের বর্ণনা মতে মাইরপিটের ঘটনায় জড়িত সন্দেহে মজনু মিয়া(৬৩),আমীর হোসেন(৬৫),জালাল উদ্দিন(৬৮),রিপন মিয়া(৩৬) ও পুলিশের পাহারায় চিকিৎসারত নজরুল ইসলামকে কে আটক করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। অন্যান্য আহতদের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ব‌্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর রকিবুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাটি পরিবহন নিয়ে সংঘর্ষের ঘটনায় এক জন নিহত হওয়ায় ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করা হয়েছে। তিনি আরও জানান মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD