1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জামালগঞ্জে বাই দি ষ্টাইলে চলছে নৌ পথে চাঁদাবাজী
বাংলাদেশ । শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ ।। ৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা কুবির তৃতীয় শ্রেণীর কর্মচারীর ৯ জনের বিরুদ্ধে কার্যকরী পরিষদের সিদ্ধান্তগ্রহণ কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ কুবিতে প্রথমবারের মতো মেয়েদের ক্রিকেট প্রতিযোগিতা

জামালগঞ্জে বাই দি ষ্টাইলে চলছে নৌ পথে চাঁদাবাজী

মো. শাহীন আলম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ২৯৯ বার পড়েছে

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বাই দি ষ্টাইলে চলছে নৌ পথে চাঁদাবাজী। পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে প্রশাসনের চোখে ফাকি দিয়ে জামালগঞ্জ, ধর্মপাশা ও বিশ্বম্ভরপুর উপজেলায় নৌ পথে অবাদে চলছে চাঁদাবাজী। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বলগেট ব্যবসায়ী নাম প্রকাশে অনিচ্ছুক জানান, বাই দি ষ্টাইলে জামালগঞ্জে নৌ পথে চাঁদাবাজী শুরু হয়েছে।

আমরা বিদেশী মানুষ জীবিকার কারণে বিভিন্ন স্থানে ঘুরে ফিরে কাজ করি, কিন্তু জামালগঞ্জ উপজেলার গজারিয়া, দুলর্ভপুর, রঙ্গাচর ও জয়শ্রী, আবিদনগর সহ কতিপয় কিছু নৌ পথের ইজারাদার, ইজার নাম ধরে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা, প্রতি বলগেটে নিয়ম অনুযায়ী ১২০ টাকা, এখন ঈদকে সামনে রেখে প্রতি বলগেটে ১ হাজার থেকে ২ হাজার টাকা আদায় করছে, টাকা না দিলে মারা মারি করবে তাই নিরবে টাকা দিয়ে যাই। তিনি আরও বলেন, ভাই আমার নাম দিয়েন না, যদি দেন ওরা জানতে পারলে আমাকে মারদর করবে। আমার ছেলে মেয়ে আছে জিবীকা নির্বাহ করে দিনপাত করি।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল আলম বলেন, দুলর্ভপুর রক্তি, সুরমা নদীতে ইজারাদার কর্তৃক চাঁদাবাজী করে, বলে অভিযোগ রয়েছে, পুলিশের অনুপস্থিতিতে চাঁদাবাজী শুরু করে। আমরা অভিযান চালাচ্ছি এই ব্যাপারে জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ বলেন, দুলর্ভপুর, লালপুর ও গজারিয়া সহ বিভিন্ন স্থানে চাঁদাবাজী হচ্ছে, আমার কাছে অনেক অভিযোগ আসে, আমি মাসিক সমন্বয় সভায় এই বিষয়ে আলোচনা করেছি, এবং প্রশাসনের কাছে জোরদাবী জানাচ্ছি চাঁদাবাজী বন্ধ করার জন্য। অপর দিকে ভৈরত থেকে নৌ ইজারা দিয়ে থাকে কিভাবে, কেমন করে আমার জানা নেই, এব্যাপারে কর্তৃপক্ষের সুদুষ্টি কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD