1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জাতীয় শোক দিবসে চাঁদপুরে শিক্ষামন্ত্রীর শ্রদ্ধা নিদেবন
বাংলাদেশ । রবিবার, ১৪ জুলাই ২০২৪ ।। ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জাতীয় শোক দিবসে চাঁদপুরে শিক্ষামন্ত্রীর শ্রদ্ধা নিদেবন

কবির মিজি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৩৩ বার পড়েছে

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে চাঁদপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন চাঁদপুর-৩ আসনের সাংসদ ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালে চাঁদপুর সরকারি কলেজ ক্যাম্পাসে শিক্ষামন্ত্রী সহ পুস্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসনের পক্ষে (ডিসি) কামরুল হাসান ও জেলা পুলিশের পক্ষে (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

এরপর পর্যায়ক্রমে শ্রদ্ধা নিবেদন করেন জেলা পরিষদের পক্ষে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওসমান গনি পাটওয়ারী,জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটি, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য প্রফেসর ড. মো. নাছিম আখতার, চাঁদপুর পৌরসভার পক্ষে মেয়র মো. জিল্লুর রহমান, চাঁদপুর সরকারি কলেজের পক্ষে অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাস, চাঁদপুর সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শানজিদা শাহনাজ।

এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তর, জেলা স্বাস্থ্য বিভাগ, সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অন্যান্য সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন।

পরে কলেজ ক্যাম্পাস থেকে শিক্ষামন্ত্রীর নেতৃত্বে একটি শোক র‌্যালী বের হয় শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের জেএম সেনগুপ্ত রোড জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গিয়ে শেষ হয়।

এরপর জেলা প্রশাসনের আয়োজনে শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ‘আমার চোখে বঙ্গবন্ধু’ বিষয়ে জেলা পর্যায়ে এক মিনিটের ভিডিও চিত্র তৈরী করার প্রতিযোগিতাসহ অন্যান্য প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি শিক্ষামন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD