1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপিত
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপিত

মোনায়েম খান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৪৯ বার পড়েছে

নেত্রকোনায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপিত। মোনায়েম খান নেত্রকোনা ঃ জাতির পিতার জন্মশত বার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষ্যে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতার ম্যৃরালসহ চেতনার বাতিঘর কমপ্লেক্স স্থাপন উদ্ধোধন করা হয়েছে। জাতির পিতা তার জীবদ্দশায় ছয়বার এই জেলায় আগমন করেছেন। জাতির পিতার প্রতি হাজারো জনতার শ্রদ্ধা জ্ঞাপনের জন্য মুক্তিযুদ্ধ ও শিল্প সাহিত্যে সংস্কৃতির রণভূমি নেত্রকোনা জেলায় বঙ্গবন্ধুর দৃষ্টিনন্দন স্থায়ী ম্যুরাল প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম।

এসময় উপস্থিত ছিলেন,পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব (পরিকল্পনা বিভাগ) প্রদীপ রঞ্জন চক্রবর্তী,পরিকল্পনা কমিশনের সচিব ( শিল্প ও শক্তি বিভাগ) এ কে এম ফজলুল হক,সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা উজ্জল বিকাশ দত্ত, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ^াস,জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান,পুলিশ সুপার আকবর আলী মুনসী জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান খান,জেলা পরিষদ চেয়াম্যান প্রশান্ত কুমার রায়,পৌর সভার মেয়র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান,জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নূর খান মিঠু.সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল আমিন,যোদ্ধাহত মুক্তিযোদ্ধা ওসমান গণি তালুকদার, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড.শওকত আকবর ফকির প্রমূখ।

পরে প্রধান অতিথিসহ অন্যান্য অন্যান্য অতিথিবৃন্দ এবং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী,প্রতিরোধ যোদ্ধা অসিত সরকার সজল ও বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান,জেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ জাতির পিতার ম্যৃরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে “চেতনার বাতিঘর” জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৃষ্টিনন্দন ম্যুরাল স্থাপনও সৌন্দর্য বর্ধনে বঙ্গবন্ধু ও মুক্তি যুদ্ধের চেতনা বর্তমান ও ভবিষৎ প্রজন্ম থেকে প্রজন্মে সাধারন মানুষের মাঝে ছড়িয়ে দেওয়ার অভিপ্রায়ে চেতনার বাতি ঘর প্রকল্পটি বাস্তবায়ন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD