1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জন্মদিনে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করলেন ছাত্রনেতা জাহিদ হাসান শুভ
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

জন্মদিনে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করলেন ছাত্রনেতা জাহিদ হাসান শুভ

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৩১৯ বার পড়েছে

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী জাহিদ হাসান শুভ তার জন্মদিনে আজ ২৮ ই ডিসেম্বর মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন। নোয়াখালী সদর উপজেলার বাংলাবাজার সংলগ্ন বাংলাবাজার দারুল উলুম হোসাইনিয়া মাদ্রাসা ও এতিমখানাতে শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়। প্রায় ৪০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে এমন শিক্ষা উপকরণ তুলে দেন জাহিদ হাসান শুভ। মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থী এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে। এক শিক্ষার্থী বলেন, সাধারণত এমন উপহার আমরা পাইনা। আজ পেয়ে খুব আনন্দ লাগতেছে।

ছাত্রনেতা জাহিদ হাসান শুভ বলেন, আমি বরাবরের মতোই এবারও চেষ্টা করেছি মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে। আগে আমি খাদ্য, কম্বল, শিক্ষা সামগ্রী দিয়েছি।এবারও সেটা অব্যাহত রেখেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD