1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে লুটের অভিযোগ ও তিনজনকে জনকে কুপিয়ে জখম
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২ ।। ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে লুটের অভিযোগ ও তিনজনকে জনকে কুপিয়ে জখম

এম.মাসুম বিল্লাহ:
  • প্রকাশিত: রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ২৩২ বার পড়েছে

বরগুনা মাইক্রোবাসের গতিরোধ করে তিন লক্ষাধিক টাকা ও স্বর্নালঙ্কার লুটের অভিযোগ এমন পাওয়া গেছে। এসময় তিনজনকে কুপিয়ে জখম করা হয়, যাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। এঘটনায় অভিযুক্ত স্থানীয় এক ছাত্রলীগ নেতা। শনিবার (১৯ মার্চ) রাতে বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না রুপনগর এলাকায় এঘটনা ঘটে। আহত’রা হলেন, একই এলাকার আলী হোসেনের ছেলে সাইফুল ইসলাম কনু (৪৫) ও সাইদুল ইসলাম সোহেল (৩৫) এবং তাদের চাচাত ভাই জাহাঙ্গীর হোসেন (৪৫)। আহতদের পরিবার সূত্রে জানা যায়, সোহেল ঢাকায় চাকরি করে।

কয়েকদিন আগে স্বপরিবারে তিনি বরগুনায় আসেন৷ ২ দিন আগে তিনি তার স্ত্রী, সন্তান ও আত্মীয়দের নিয়ে পর্যটনকেন্দ্র কুয়াকাটায় বেড়াতে যান। সেখান থেকে গতকাল রাত ৮ টার দিকে নিজ বাড়িতে যাওয়ার সময় তাদের গাড়ীতে লুটপাট চালায় একই এলাকার রুস্তম ঘরামী ও তার ছেলে ফুলঝুড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান দুরন্ত, চাচা সেলিম ও তাদের সহযোগিরা। এতে সোহেল ও তার ভাই কনু, জাহাঙ্গীরকে কুপিয়ে জখম করে এবং সাথে থাকা ৩ লাখ ২৫ হাজার টাকা ও স্বর্নালঙ্কার লুট করে। পরে স্থানীয়রা আহতদের গুরতর অবস্থায় উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে গুরুতর আহত সাইফুল ইসলাম সোহেল ও সাইফুল ইসলাম কনুকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD