1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চুরি কাজে ব্যবহৃত পিকআপ আটক বাগান থেকে তিনটি গরু উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

চুরি কাজে ব্যবহৃত পিকআপ আটক বাগান থেকে তিনটি গরু উদ্ধার

কংকনা রয়
  • প্রকাশিত: রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৯১ বার পড়েছে

দিনাজপুরের ফুলবাড়ীতে দাঁড়িয়ে থাকা বড় পিকআপ দেখে পুলিশের সন্দেহ, পুলিশ এগিয়ে যেতেই পিকআপটি নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায় চালক। পরে ধাওয়া করলে ঘটনাস্থলের ১৫ কিলোমিটার দূরে পিকআপটি ফেলে পালিয়ে যায় পিকআপকে থাকা তিনজন।

শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টায় উপজেলার ফুলবাড়ী-চিন্তামন সড়কে এ ঘটনা ঘটে। থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একটি টহলদল ফুলবাড়ী-চিন্তামন সড়কে টহলরত ছিল। রাত সাড়ে তিনটায় ওই সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি বড় পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৯-০৯৯৮) দেখে সন্দেহ হলে টহলদলটি যাচাইবাছাইয়ের জন্য পিকআপকের কাছে এগিয়ে গেলে পিকআপটিতে ৩ জন উঠে দ্রুত পালিয়ে যায়।

পরে টহলটিম ধাওয়া করলে ঘটনাস্থল থেকে ১৫ কিলোমিটার দূরে উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যানপাড়াস্থ ফুলবাড়ী-দিনাজপুর সড়কের ওপর পিকআপটি রেখে ভুট্টা ক্ষেত দিয়ে পালিয়ে যায় পিকআপে থাকা চালকসহ তিনজন। পরে পুলিশ পিকআপটি উদ্ধার করে থানায় নেয়।

অপরদিকে ঘটনার পর অপর একটি টহলদল ওই সময়ে ফুলবাড়ী-চিন্তামন সড়কের উত্তর সুজাপুর গ্রামের একটি আম ও লিচু বাগান থেকে তিনটি দেশি গরু উদ্ধার করে। পরে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমানের উপস্থিতিতে গরুর মালিক বিধবা নারী মোছা. মাহামুদার হাতে উদ্ধারকৃত তিনটি গরু বুঝিয়ে দেয়া হয়। থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, এলাকায় গরু চুরির কাজে ঢাকা মেট্রো-ন-১৯-০৯৯৮ নম্বরের পিকআপটি ব্যবহার করা হতো।

ধাওয়া করে পিকআপটি আটক করা হয়েছে। তবে চালকসহ চুরি কাজে জড়িতরা পালিয়ে গেছে। পিকআপটির মালিকের ঠিকানা বের করা হচ্ছে। গরু চুরি কাজে সম্পৃক্ত পিকআপটির চালকসহ যারা জড়িত আছে সকলকে আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে একটি মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD