1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে শিলা খানম হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২
বাংলাদেশ । রবিবার, ২৩ জুন ২০২৪ ।। ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

চাঁদপুরে শিলা খানম হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২

কবির মিজি
  • প্রকাশিত: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২০ বার পড়েছে

চাঁদপুর সদরের মৈশাদিতে শিলা খানম নামে নারী হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী মোঃ রাজীব মজুমদার (২১) ও সহযোগী মোঃ কামরুল হাসান হৃদয়কে (২২) গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে শহরের বাবুরহাট পিবিআই চাঁদপুর জেলা কার্যালয়ে পুলিশ সুপার (এসপি) মোঃ মোস্তফা কামাল রাশেদ প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

তিনি বলেন, গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ শিলা খানম নামে নারীর মরদেহ উদ্ধার করেন। শিলা খানম গোপালগঞ্জ জেলা সদরের করপাড়া সরদার বাড়ীর মো. মুনছার খানের মেয়ে।

এই ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়ের হওয়ার পর মামলাটি পিবিআই তালিকাভুক্ত হয়। মামলার তদন্ত কর্মকর্তা নিয়োগ দেয়া হয় পিবিআই উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমানকে।

তিনি মামলাটি তদন্ত করার জন্য একটি বিশেষ টিম গঠন করেন। সেই টিম তথ্য প্রযুক্তি ব্যাবহার করে শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে উত্তর মৈশাদি গ্রামের মজুমদার বাড়ি আজিজ মজুমদারের ছেলে প্রধান আসামী মোঃ রাজীব মজুমদার এবং অপর আসামী পাশের ইউনিয়ন আশিকাটির হাপানিয়া গ্রামের খান বাড়ীর মৃথ স্বপন খানের ছেলে মোঃ কামরুল হাসান হৃদয়কে সদর থানাধীন দাসদী গ্রামস্থ পাঠান বাড়ির মোঃ মাসুদ গাজী বাড়ীর বসত ঘর হতে গ্রেফতার করা হয়।

এসপি আরও বলেন, আসামীদের গ্রেফতারকালে ভিকটিম শীলা খানম (২৮) এর ব্যবহৃত এন্ড্রয়েড মোবাইল ফোনটি মূল আসামী মোঃ রাজিব মজুমদার এর নিকট হতে এবং আসামীদের ব্যবহৃত মোবাইল ফোন ও সীম কার্ড গুলি উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দ করা হয়।

প্রধান আসামী রাজীব মজুমদার এর সাথে শিলা খানমের প্রেমের সম্পর্ক ছিল। আজই আসামিদের চাঁদপুর আদালতে সোপর্দ করা হবে বলে জানান এসপি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD