1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে পানিতে ডুবে যমজ শিশুর মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

চাঁদপুরে পানিতে ডুবে যমজ শিশুর মৃত্যু

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২৬৬ বার পড়েছে

চাঁদপুরের ফরিদগঞ্জে পুকুরের পানিতে ডুবে যমজ শিশুর মৃত্যু হয়েছে। ১৫ নভেম্বর সোমবার দুপুর ১২টায় উপজেলার আলোনিয়া গ্রামে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। মৃত দুই শিশু হচ্ছে আব্দুর রহমান ও মোহাম্মদ আব্দুল্লাহ। তাদের দু’জনের বয়স তিন বছর। শিশুদের বাবা জসিম উদ্দিন পেশায় পল্লী চিকিৎসক।

শিশুদ্বয়ের মা শারমিন বেগম জানান, তারা দু’জন বাড়ির উঠানে খেলা করছিলো। এসময় তিনি পাশের রান্নাঘরে কাজ করছিলেন। এই ফাঁকে খেলতে খেলতে তারা বাড়ির পুকুরে পাড়ে চলে যায়। পরে খোঁজ নিয়ে দেখেন তাদের দুজনেরই লাশ পানিতে ভেসে উঠে।

শিশুদের বাবা জসিম উদ্দিন জানান, প্রতিদিনের ন্যায় সোমবার সকালেও তিনি বাড়ির পাশের বাজারে ওষুধের দোকানে যান তিনি। এ সময় স্ত্রী এবং দুই শিশু সন্তান বাড়িতেই ছিল। একপর্যায়ে তার কাছে খবর আসে আব্দুর রহমান ও মোহাম্মদ আব্দুল্লাহ পুকুরের পানিতে পড়েছে। দ্রুত ছুটে গেলে দেখতে পান তার দুই সন্তান পানিতে ভাসছে। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তিনি।

এদিকে, ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী জানান, স্বজনরা দুপুরে এই দুই শিশুকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। কিন্তু হাসপাতাল আনার অনেক আগেই তারা মারা যায়।

পানিতে ডুবে যাওয়ার পরপরই শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে শিশুরা মারা যায় বলে জানান, ডা. আশরাফ আহমেদ চৌধুরী।

অন্যদিকে, একসঙ্গে জন্ম এবং একসঙ্গে মৃত্যুর এমন ঘটনায় পরিবারসহ আশপাশে শোকের ছায়া নেমে আসে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন জানান, পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর শুনেছেন। তবে এই নিয়ে কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তের তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD