1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে নির্বাচনে বিজয়ী হওয়ার পরেরদিন ইউপি মেম্বারের মৃত্যু
বাংলাদেশ । শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ ।। ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুরে নির্বাচনে বিজয়ী হওয়ার পরেরদিন ইউপি মেম্বারের মৃত্যু

কবির হোসেন মিজি :
  • প্রকাশিত: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১৮৯ বার পড়েছে

চাঁদপুরে নির্বাচনে বিজয়ী লাভ করে ফলাফল ঘোষণার একদিন পরই ইউপি মেম্বারের বাড়িতে বইছে শোকের মাতম। একদিন আগেও যে বাড়িতে ছিলো বিজয়ের উল্লাস, হাসি, আনন্দ। এক রাতের ব্যবধানেই সে বাড়িতেই এখন নেমেছে গভীর শোকের ছায়া।  চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৭নং ওয়ার্ড থেকে বিজয়ী তালা প্রতীকের মেম্বার মুরাদ মিজি মৃত্যুবরণ করেছেন। ১২ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিলো ৬৫ বছর।

বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন। অত্র ওয়ার্ডে উপ-নির্বাচনের বিষয়ে তিনি জানান, এখনো গেজেট প্রকাশ হয়নি। আমরা পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। মরহুমের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে অসুস্থ হয়ে পড়েন।এরপর পরিবারের লোকজন তাকে দ্রুত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এরপর অ্যাম্বুলেন্স ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হলে সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন নবনির্বাচিত ইউপি মেম্বার মুরাদ মিজি। তার এমন আকস্মিক মৃত্যুতে বালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে গভীর শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য : গত ১১ নভেম্বর চাঁদপুর সদর উপজেলার ৯ টি ইউনিয়নে পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ৯নং বালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের থেকে তালা প্রতীকের নির্বাচন করেন মুরাদ মিজি। তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বী নোমান মিজিকে ২০০ ভোটের ব্যবধানে পরাজিত করেন। এই ওয়ার্ডের অন্য দুজন মেম্বার প্রার্থী হলেন, আহসান উল্লাহ মিজি ও জাহাঙ্গীর অলম মিজি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD