1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া

কবির হোসেন মিজি
  • প্রকাশিত: শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ২৬ বার পড়েছে

ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে চাঁদপুর শহরের জিটি রোড ও বঙ্গবন্ধু সড়কে ছাত্রলীগ ও ছাত্র দলের ধাওয়া পাল্টা ধাওয়া নিয়ে গত ২ দিন ধরে অস্ত্রের মহড়া চালাতে দেখা গেছে।

গত ১ অক্টোবর সন্ধ্যায় জিটি রোড ও বঙ্গবন্ধু সড়কে ইন্টারনেট ও ডিস ব্যবসাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের দুই গ্রুপের নেতাকর্মীদের সাথে নিয়ে এমন ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।
এ ঘটনায় জিটি রোড ও বঙ্গবন্ধু সড়কে থাকা ওয়াইফাই ও ডিস লাইনের সংযোগের তার কেটে ব্যাপক ক্ষয়ক্ষতি করা হয়েছে বলেও জানিয়েছেন স্থানীয়রা। যার কারনে ওয়াইফাই এবং ডিস সংযোগ থেকে বঞ্চিত হয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ভুক্তভোগী গ্রাহকরা।

স্থানীয়রা জানান, গত ১ অক্টোবর সন্ধ্যায় জিটি রোড ও বঙ্গবন্ধু সড়কে চাঁদপুর জেলা ছাত্রদল ও পৌর ছাত্রদলের নেতৃত্বে মোঃ ইউসুফ, তোহা, অন্তু, আল-আমিন, সিয়াম, নাদিম, মামুন, রাব্বি এবং ছাত্রলীগের আবু হানিফ, মোবারক হোসেন রাব্বি, কামরুল ইসলাম, আজহার মাহমুদের নেতৃত্বে ছাত্রলীগের অন্যান্য কর্মীদের সাথে নিয়ে চাপাতি, ছেনী ও লাঠিসহ দেশীয় বিভিন্ন অস্ত্র হাতে দুই পক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় তারা জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলের ব্যাবসায়িক চাঁদপুর ডিস ক্যাবল নেটওয়ার্ক ও টাইমস কমিনিউকিশনের ওয়াইফাই লাইনের তার গুলো কেটে ব্যাপক ক্ষয়ক্ষতি করেন। যার কারনে প্রায় ৩/৪ দিন ডিস এবং ওয়াইফাই,র সংযোগ থেকে বিছিন্ন থাকেন ওই এলাকার গ্রাহকগন।

শুধু তাই নয় ঘটনার পরের দিন অর্থাৎ ২ অক্টোবর সন্ধ্যা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত একদল বখাটে যুবক একইস্থানে বড় বড় লোহার রড, ছেনা ও চাপাতি নিয়ে অস্ত্রের মহড়া দিয়ে অন্য একটি পক্ষকে ধাওয়া করতে দেখা গেছে। তাদের এমন অস্ত্রের মহড়া দেখে স্থানীয় এলাকার লোকজন অনেকটাই আতকিংত। শহরের এমন একটি এলাকায় বার বার অস্ত্রের মহড়া এবং অপ্রীতিকর কোনো ঘটনা যাতে না ঘটে সেজন্য চাঁদপুর জেলা প্রশাসন ও রাজনৈতিক নেতাকর্মীদের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন স্থানীয় এলাকাবাসি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD