1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরের সাংবাদিকদের সাথে নবাগত ডিসির পরিচিতি সভা
বাংলাদেশ । বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩ ।। ১৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
আবহাওয়া পরিবর্তনে চাঁদপুর সরকারি হাসপাতা লে বাড়ছে শিশু রোগী দেবিদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির কার্যক্রম ব*ন্ধ করার নির্দেশ ব্যাংক কর্মকর্তা হ*ত্যা মামলার ১জনের মৃ*ত্যুদণ্ড ৪ জনের যাব*জ্জীবন। চুয়েটের অফিসার্স এসোসিয়েশনের দায়িত্ব হস্তান্তর। ব্রাহ্মণপাড়ায় বিপদ*জনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশা কুমিল্লায় গাঁ*জা সহ ভারতীয় দুই নাগরিক সহ আটক ৩ ব্রাহ্মণপাড়ায় ইমামকে গলা কে-টে হ*ত্যা চেষ্টার আসামি গ্রেফতার কুমিল্লায় জাতীয় গ্রন্থাগার দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স চাঁদপুরের হাইমচরে অনুমোদন ছাড়াই চলছে বিদ্যালয়

চাঁদপুরের সাংবাদিকদের সাথে নবাগত ডিসির পরিচিতি সভা

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১০৬ বার পড়েছে

চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ২ জুন বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান তাঁর বলেন, সাংবাদিকদের সবার চোখ মিলে আমার তৃতীয় আরেকটি চোখ, যা দিয়ে আমি চাঁদপুরের সমস্য এবং সম্ভাবনাগুলো দেখতে চাই। আমি সবসময় ইতিবাচক মনভাবের মানুষ। আমি সমালোচনা গ্রহণ করতে পারি। সাংবাদিকদের লেখার হাত হববে উন্মুক্ত। সেই হাতে আমরা কখনোই শিকল লাগাতে যাবো না। যদি খুব ক্রিটিকাল কিছু থাকে তবে, সম্ভব হলে রিপোর্ট করার আগে আমাদের সাথে একটু আলোচনা করে নেওয়ার অনুরোধ রইলো।

তিনি আরও বলেন, আমি এই সভার মাধ্যমে চাঁদপুর সম্পর্কে অনেক তথ্য জেনে নিজেকে সমৃদ্ধ করলাম। এখান থেকে পাওয়া গুরুত্বপূর্ণ তথ্যগুলো নিয়েই আমার কর্মপরিকল্পনা সাজাবো। সম্ভব হলে প্রতি ৩ মাস অন্তর অন্তর এই রকম সভা করে আমাদের কাজের অগ্রগতির ফলোয়াপ তুলে ধরবো।

জেলা প্রশাসক বলেন, চাঁদপুরে কতদিন কাজ করতে পারবো তা জানি না। তবে আমি যেমন আমার শার্টে কাঁদা লাগানো দেই না, তেমনিভাবে এখানে শেষ কর্মদিবসের দিনটিও পরিচ্ছন্নভাবে শেষ করে যেতে চাই। যাতে আমার কাজে কিংবা গায়ে কোন কাঁদা না থাকে। আমি আপনাদের কাছে সে দোয়া এবং সহযোগিতাই কামনা করছি।

সভায় চাঁদপুরের সাংবাদিকরা তাদের বক্তব্যে নবাগত জেলা প্রশাসকের কাছে বিভিন্ন পরামর্শ এবং প্রস্তাবনা তুলে ধরেন। যার মধ্যে উল্লেখযোগ্য হলো, চাঁদপুরে দ্রুত একটি আধুনিক নৌ-বন্দর গড়ে তোলা, একটি শিশু পার্ক তৈরি করা, শহরের লেকটি সংস্কার, চাঁদপুরে যানজট নিরসন, চাঁদপুর-রায়পুর সেতুর টোল আদায় বন্ধ করা এবং নদী ভাঙন থেকে চাঁদপুরকে রক্ষায় আর কেউ যাতে অবৈধভাবে পদ্মা-মেঘনা থেকে বালু উত্তোলন করতে না পারে, সে বিষয়ে প্রশাসনকে সজাগ থাকা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় জেলা প্রশাসককে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিভিন্ন প্রস্তবনা জানিয়ে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাবেক সভাপতি কাজী শহাদাত, সাবেক সভাপতি শহিদ পাটোয়ারি, ইকবাল হোসেন পাটোয়ারি, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুর রহমান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, জিএম শাহীন, চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আলম পলাশ, বর্তমান সভাপতি এমএ লতিফ, সাধারণ সম্পাদক কেএম মাসুদ, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক কাদের পলাশ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD