1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরের মেঘনায় চলন্ত বাল্কহেডে আগুন
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

চাঁদপুরের মেঘনায় চলন্ত বাল্কহেডে আগুন

কবির হোসেন মিজি
  • প্রকাশিত: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২৫৩ বার পড়েছে
চাঁদপুরের মেঘনা নদীতে বরিশাল থেকে ঢাকাগামী এম ভি ফারুক নামে একটি কার্টুনবাহী চলন্ত বাল্কহেডে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ১৩ নভেম্বর শনিবার সকাল সাড়ে ৯টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
জানা যায়, বাল্কহেডটি বরিশাল থেকে খালি কার্টুন নিয়ে ঢাকায় যাচ্ছিলো। পথিমধ্যে চাঁদপুর লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদীতে গ্রীন বয়ার কাছে এলে কার্টুনে হঠাৎ আগুন লেগে যায়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের জাহাজ অগ্নিবিনাশ ও কোস্টগার্ডের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে এবং বাল্কহেডে থাকা ৬ জনকে নিরাপদে উদ্ধার করতে সক্ষম হয়।
চাঁদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রবিউল আলম বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক জাহাজ অগ্নিবিনাশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘণ্টাব্যাপী তৎপরতা চালিয়ে আগুন  নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনের সূত্রপাত এখনো জানা যায়নি। তদন্ত সাপেক্ষে তা বলা যাবে। এখনো ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা কাজ চালিয়ে যাচ্ছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD