1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে র‌্যাবের অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ আটক-১
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

ঘোড়াঘাটে র‌্যাবের অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ আটক-১

আরিফুল ইসলাম জিমন
  • প্রকাশিত: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩২ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে অভিযান চালিয়ে সজিব হাসান (২৩) নামের এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৩। সে দিনাজপুরের হাকিমপুর উপজেলার রিকাবী চকচকা গ্রামের সহিজার রহমানের ছেলে।

জানা যায়, শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকালে ঘোড়াঘাট উপজেলার ১নং বুলাকীপুর ইউপির হরিপাড়া বাজার মহাসড়কের পাশে কতিপয় মাদক কারবারী অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর ক্যাম্পের ভাদুরিয়া বাজার এলাকায় টহলরত দল উক্ত স্থানে একটি মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সজিব হাসান নামের এক মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ওই মাদক কারবারীকে তল্লাশী করে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১,৬৩,৫০০ টাকা।

এ ঘটনায় ওয়ারেন্ট অফিসার ও র‌্যাব-১৩ উপ-সহকারী পরিচালক মোঃ জহুরুল ইসলাম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, গতকাল রাতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু হয়েছে এবং আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD