1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে করতোয়া বেইলি ব্রীজ থেকে পড়ে গিয়ে একজন নিহত
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ঘোড়াঘাটে করতোয়া বেইলি ব্রীজ থেকে পড়ে গিয়ে একজন নিহত

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৯১ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাট ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার যোগাযোগের একমাত্র মাধ্যম করতোয়া নদীর উপরে নির্মীত আলোচিত সেই জরার্জীণ বেইলি ব্রীজটিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নদীতে পড়ে গিয়ে একজন আরোহী নিহত হয়েছে। সোমবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। পরে এলাকাবাসী এবং ঘোড়াঘাট ফায়ার সার্ভিস এর সহযোগিতায় তিন জনকে উদ্ধার করে, একজন কে উপজেলা স্বাস্থ্য- কমপেক্সে ভর্তি করানো হলে রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়াার পর চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নিহত ব্যক্তি ঘোড়াঘাট পৌরসভার ৫ নং ওয়ার্ডের হঠাৎপাড়া গ্রামের মইনুদ্দিনের স্ত্রী শিউলি বেগম। জানাযায়, সেদিন বিকেল বেলা মোটরসাইকেল যোগে তিনজন পলাশবাড়ী উপজেলার বিয়াই বাড়ি থেকে ঘোড়াঘাট নিজ বাসায় ফেরার পথে বেইলি ব্রিজের উপর এই দুর্ঘটনা ঘটে। এক মোটরসাইকেল চালক জানায়, বেইলি ব্রীজের উপরে ট্রাক্টর কে সাইড দিয়ে গিয়ে মোটরসাইকেলে থাকা পিছনের ব্যক্তি লাফ দিলে ৩৯ জন ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে আহত হয় এবং বাকি একজন মোটরসাইকেল সহ পানিতে পড়ে যায়।

বিগত সময়ে করতোয়া নদীর উপরে নির্মিত জরার্জীণ এই বেইলি ব্রীজটি দ্রুত সংস্কারের জন্য টেলিভিশনসহ স্থানীয় ও জাতীয় পত্র-পত্রিকায় বহুবার লেখালেখি করা হলেও আজও পর্যন্ত সমাধানের জন্য কেউ এগিয়ে আসেনি! সেকারণেই প্রতিনিয়ত ঘটছে এমন দুর্ঘটনা, যেন দেখার কেউ নেই! পথচারী ও দুই উপজেলার মানুষ স্থানীয় সংসদ সদস্য সহ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অকুল আবেদন করেন যে এই ব্রীজটি অপসারণ করে অতিদ্রুত সেখানে একটি আরসিসি ব্রীজ নির্মাণ করে প্রাণ হানীর আশঙ্কা থেকে রক্ষা করতে জোর দাবী জানায় তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD