1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে করতোয়া বেইলি ব্রীজ থেকে পড়ে গিয়ে একজন নিহত
বাংলাদেশ । শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

ঘোড়াঘাটে করতোয়া বেইলি ব্রীজ থেকে পড়ে গিয়ে একজন নিহত

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৭২ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাট ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার যোগাযোগের একমাত্র মাধ্যম করতোয়া নদীর উপরে নির্মীত আলোচিত সেই জরার্জীণ বেইলি ব্রীজটিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নদীতে পড়ে গিয়ে একজন আরোহী নিহত হয়েছে। সোমবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। পরে এলাকাবাসী এবং ঘোড়াঘাট ফায়ার সার্ভিস এর সহযোগিতায় তিন জনকে উদ্ধার করে, একজন কে উপজেলা স্বাস্থ্য- কমপেক্সে ভর্তি করানো হলে রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়াার পর চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নিহত ব্যক্তি ঘোড়াঘাট পৌরসভার ৫ নং ওয়ার্ডের হঠাৎপাড়া গ্রামের মইনুদ্দিনের স্ত্রী শিউলি বেগম। জানাযায়, সেদিন বিকেল বেলা মোটরসাইকেল যোগে তিনজন পলাশবাড়ী উপজেলার বিয়াই বাড়ি থেকে ঘোড়াঘাট নিজ বাসায় ফেরার পথে বেইলি ব্রিজের উপর এই দুর্ঘটনা ঘটে। এক মোটরসাইকেল চালক জানায়, বেইলি ব্রীজের উপরে ট্রাক্টর কে সাইড দিয়ে গিয়ে মোটরসাইকেলে থাকা পিছনের ব্যক্তি লাফ দিলে ৩৯ জন ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে আহত হয় এবং বাকি একজন মোটরসাইকেল সহ পানিতে পড়ে যায়।

বিগত সময়ে করতোয়া নদীর উপরে নির্মিত জরার্জীণ এই বেইলি ব্রীজটি দ্রুত সংস্কারের জন্য টেলিভিশনসহ স্থানীয় ও জাতীয় পত্র-পত্রিকায় বহুবার লেখালেখি করা হলেও আজও পর্যন্ত সমাধানের জন্য কেউ এগিয়ে আসেনি! সেকারণেই প্রতিনিয়ত ঘটছে এমন দুর্ঘটনা, যেন দেখার কেউ নেই! পথচারী ও দুই উপজেলার মানুষ স্থানীয় সংসদ সদস্য সহ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অকুল আবেদন করেন যে এই ব্রীজটি অপসারণ করে অতিদ্রুত সেখানে একটি আরসিসি ব্রীজ নির্মাণ করে প্রাণ হানীর আশঙ্কা থেকে রক্ষা করতে জোর দাবী জানায় তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD