1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

আরিফুল ইসলাম জিমন
  • প্রকাশিত: রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
  • ১৫০ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে আম বাগান থেকে উলঙ্গ অবস্থায় রফিকুল ইসলাম কাঙ্গাল (৩৮) নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পৌরসভার কাদিমনগর গ্রামরে মৃত আব্দুস সামাদের ছেলে।রবিবার (২৯ জানুয়ারি) সকাল ১০ টায় ঘোড়াঘাট পৌরসভার কাদিমনগর এলাকায় মৃতের বাড়ির থেকে কিছু দুরের একটি আম বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

পারবিারকি সূত্রে জানা যায়, আজ ভোরবেলা রফিকুল ইসলাম বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে হয়েছিল। তার উচ্চ রক্তচাপ ও হার্ডের সমস্যা ছিল।বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, এটি স্বাভাবকি মৃত্যু বলে ধারণা করা হচ্ছে। পরবিারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবাররর কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD