1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে মোটরসাইকেল ও মিনি ট্রাকের সংঘর্ষে ২জন নিহত
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

ঘোড়াঘাটে মোটরসাইকেল ও মিনি ট্রাকের সংঘর্ষে ২জন নিহত

এস এম আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৩২৮ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে মোটরসাইকেল-মিনি ট্রাকের এর সংঘর্ষে মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হয়েছেন। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি শুক্রবার (১৮ আগষ্ট ) দুপুরে উপজেলার ৩নং সিংড়া ইউপির বিরামহীমপুর গুচ্ছগ্রাম এলাকায় ঘটেছে বলে জানা যায়।

নিহত ব্যক্তিরা হলেন- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার, জাইতর গ্রামের আফতাব মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৩১) ও গনকপাড়া গ্রামের মহির মন্ডলের ছেলে খালেদুল ইসলাম (৩২) ।

পুলিশ ও স্থানিয়রা জানান, মোটরসাইকেলটি  দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে উঠা মাত্রই দিনাজপুরগামী একটি মিনি ট্রাক তাদের সজোরে আঘাত করে। এ সময় স্থানীয়রা মোটরসাইকেলে থাকা ২ জনকে গুরুতর আহত অবস্থায় ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ২ জনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালক ও হেল্পার কে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD