1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৈনিক কালজয়ী
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ঘাতকরা এতই নির্মম ছিল যে এরা শিশু রাসেলকেও বাঁচতে দেয়নি – হাসেম খান এমপি

সৌরভ মাহমুদ হারুন:
  • প্রকাশিত: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১০১ বার পড়েছে
ঘাতকরা এতই নির্মম ছিল যে এরা শিশু রাসেল কে ও বাচতে দিল না, এরা ইতিহাসের কলঙ্কিত নরপশু.... আবুল হাসেম খান এমপি

ঘাতকরা এতই নির্মম ছিল যে এরা শিশু রাসেল কে ও বাচতে দিল না, এরা ইতিহাসের কলঙ্কিত নরপশু। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ছিল শেখ রাসেল। খুনি মোস্তাক ও তার সহযোগী ঘাতকরা তাকেও নির্মমভাবে হত্যা করে। বঙ্গন্ধুর মতোই বড় রাজনৈতিক নেতা হবে বলেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে ঘাতকরা। এ দেশের মাটিতেই বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যাকারীদের বিচার করা হবে। এতে করে দেশ কলঙ্কমুক্ত হবে।

সোমবার সকালে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায় শেখ রাসেল দিবস-২০২১ উপলক্ষে উপজেলা পরিষদ বঙ্গবন্ধু প্রতিকৃতি ম্যুরালে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও বানিজ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর মুুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এ কথাগুলো বলেন। তিনি আরো বলেন, বর্তমান সরকার অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে। এছাড়া যুদ্ধাপরাধীদের বিচার এদেশের মাটিতেই হবে। যে-ই বিশৃঙ্খলা করুক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন, উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) শারমীন আরা, বুড়িচং থানার ওসি মোঃ আলমগীর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, পল্লী উন্নয়ন কর্মকর্তা রাসেল সারোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, বুড়িচং সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহ আলম, উপজেলা আওয়ামী লীগ নেতা মাজেদুল হক মেম্বার, দেলোয়ার হোসেন বাচ্চু, ইছাক মেম্বার, আব্দুল জলিল, আসিফ ইকবাল, উপজেলা যুবলীগের প্রস্তাবিত সভাপতি হাজী মোঃ বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খাঁন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মতিউর রহমান খান রুমেল, ষোলনল ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাদল খা মেম্বার, মাহাবুবুর রহমান ওয়ালটন, রফিকুল ইসলাম, ইমতিয়াজ আহমেদ ইমন, মো. সাইফ উদ্দীন খোকন, হাজী তোফায়েল, মো. মোস্তফা, মো. আ: রশীদ পেপার, উপজেলা যুবলীগ প্রস্তাবিত কমিটির সভাপতি হাজী বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক ইঞ্জি. বাছির খঁান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জালাল উদ্দীন, মো. জালাল উদ্দীন (জগতপুর), উপজেলা যুবলীগ প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক মো. নাসির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. সুমন ভুইয়া, আশিকুর রহমান খান, রিপন খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. গিয়াস উদ্দীন, সেক্রেটারী সুমন মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আবুল হাশেম খান দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা চত্বরে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD