1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গোবিন্দগঞ্জে হাইওয়ের সামনে বাসের ধাক্কায় নিহত ৬ আহত দুই
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

গোবিন্দগঞ্জে হাইওয়ের সামনে বাসের ধাক্কায় নিহত ৬ আহত দুই

রিমন রাজভর
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৭৮ বার পড়েছে

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘটনায় বাসের ধাক্কায় পাঁচ জন নিহত ও তিন জন গুরুতর আহত হয়েছে। ১৯ নভেম্বর সকাল আনুমানিক ৬.৩০ ঘটিকার সময় এ দূর্ঘনাটি ঘটে। প্রত্যাক্ষদর্শী ও উৎসুক জনতা জানায়, ঢাকা থেকে রংপুরের উদ্দেশে ছেড়ে আসা হানিফ পরিবহন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি অটো- রিক্সাকে চাপাদেয় ফলে ঘটনা স্থলেই তিন জন নিহত ও পাঁচ জন আহত হয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফার্য়ার স্টেশনের স্টেশন অফিসার আরিফ আনোয়ার ঘটনা স্থলে পৌছে আহত পাঁচ জন কে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিলে কর্তব্যরত ডাক্তার আরো দুইজনকে মৃত্যু ঘোষনা করেন। গরুতর আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে খোকন পিতা দুলাল চন্দ্র গ্রাম বর্ধনকুটিকে বগুড়া (সজিমেক) রিফাট করা হলে বগুড়ায় পৌঁছানোর  আগেই মারা যায়। এখন পযন্ত গুরুতর আহত দুই।

নিহত ছয়জন হলেন গোবিন্দগঞ্জ থানার পৌর সভার মধ্যপাড়ার সুজন-(৩০) পিতা সন্তস,রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের রিপন(৩৩) পিতা আব্দুল বাকী, টুকু আমিন (৬৫),সোহাগ(২২), আশরাফ(৬০) খোকন পিতা দুলাল চন্দ্র, গ্রাম বর্ধনকুটিক।

বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম। তিনি বলেন ঘাতক বাসটিকে আটক করেছি তবে বাসের চালক পালাতক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD