1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২

আতিফ রাসলে :
  • প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ২৫০ বার পড়েছে

টাঙ্গাইলের নাগরপুর থেকে ৬০২ বোতল ফেনসিডিল ও ভুয়া সাংবাদিকসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১২। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩-এর কোম্পানি কমান্ডার লে. আব্দুল্লাহ আল মামুন সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান। এর আগে একই দিন বেলা ১১টার দিকে উপজেলার সহবতপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকৃকতরা হলো, যশোর জেলার বেনাপোল থানার ভবেরবেড় এলাকার বাবুল হোসেনের ছেলে সোহেল রানা (২৮) ও একই জেলার দূর্গাপুর এলাকার মৃত মমতাজ আলীর ছেলে রিয়াজুল ইসলাম (৪৪)। আব্দুল্লাহ আল মামুন জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ফেনসিডিল অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করতো। তাদের কাছে থেকে ৬০২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৬ লাখ ২ হাজার টাকা। এ ছাড়াও দুটি প্রাইভেটকার, নগদ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধের নাগরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD