1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ

আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১১৮ বার পড়েছে

মাদারীপুরের ডাসারে প্রশাসনের উদ্যোগে কৃষক ও খেটে খাওয়া দিনমজুর মানুষকে তাপপ্রবাহ থেকে সস্তি ও সচেতন করার লক্ষ্যে এ সমস্ত মানুষের মাঝে ছাতা,স্যালাইন,গ্লুকোজ ও পানির পট বিতরণ করা হয়েছে। আজ (১৪ মে) মঙ্গলবার ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ আফরোজ সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরেঘুরে এসমস্ত সামগ্রী বিতরণ করেন।

জানা যায়, ১৪ মে আজ থেকে(২৫২) দুই শত বায়ান্ন বছর পূর্বে কালেক্টর বা জেলা প্রশাসকের পদটির যাত্রা শুরু হয়। এ দিনটিকে স্মরনীয় করে রাখার জন্য মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান এর পক্ষ থেকে প্রান্তিক কৃষক ও খেটে খাওয়া দিনমজুর মানুষকে তীব্র তাপপ্রবাহ থেকে একটু সস্তি ও সচেতন করার লক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও্#৩৯;র) মাধ্যমে এ সমস্ত সামগ্রী বিতরণ করা হয়।

ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) কানিজ আফরোজ বলেন, আজ ১৪ মে, আজ থেকে ২৫২ দুই শত বায়ান্ন বছর পূর্বে কালেক্টর বা জেলা প্রশাসক এর যাত্রা শুরু হয়। তাই জেলা প্রশাসক মহোদয় এই দিনটি স্মরনীয় করে রাখতে, তীব্র তাপদাহ থেকে কৃষক ও খেটে খাওয়া দিনমজুর যারা তাপপ্রবাহের মধ্যে খোলা যায়গায় কাজ করে,তারা কিছুটা হলেও একটু সস্তি লাঘব করতে পারেন,এজন্য তাদের মাঝে ছাতা, পানির পট, স্যালাইন ও গ্লুকোজ বিতরণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD