1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ

আতিকুর রহমান আজাদ:
  • প্রকাশিত: শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১৫৭ বার পড়েছে

মাদারীপুরের ডাসারে প্রশাসনের উদ্যোগে কৃষক ও খেটে খাওয়া দিনমজুর মানুষকে তাপপ্রবাহ থেকে সস্তি ও সচেতন করার লক্ষ্যে এ সমস্ত মানুষের মাঝে ছাতা,স্যালাইন,গ্লুকোজ ও পানির পট বিতরণ করা হয়েছে। আজ (১৪ মে) মঙ্গলবার ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ আফরোজ সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরেঘুরে এসমস্ত সামগ্রী বিতরণ করেন।

জানা যায়, ১৪ মে আজ থেকে(২৫২) দুই শত বায়ান্ন বছর পূর্বে কালেক্টর বা জেলা প্রশাসকের পদটির যাত্রা শুরু হয়। এ দিনটিকে স্মরনীয় করে রাখার জন্য মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান এর পক্ষ থেকে প্রান্তিক কৃষক ও খেটে খাওয়া দিনমজুর মানুষকে তীব্র তাপপ্রবাহ থেকে একটু সস্তি ও সচেতন করার লক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও্#৩৯;র) মাধ্যমে এ সমস্ত সামগ্রী বিতরণ করা হয়।

ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) কানিজ আফরোজ বলেন, আজ ১৪ মে, আজ থেকে ২৫২ দুই শত বায়ান্ন বছর পূর্বে কালেক্টর বা জেলা প্রশাসক এর যাত্রা শুরু হয়। তাই জেলা প্রশাসক মহোদয় এই দিনটি স্মরনীয় করে রাখতে, তীব্র তাপদাহ থেকে কৃষক ও খেটে খাওয়া দিনমজুর যারা তাপপ্রবাহের মধ্যে খোলা যায়গায় কাজ করে,তারা কিছুটা হলেও একটু সস্তি লাঘব করতে পারেন,এজন্য তাদের মাঝে ছাতা, পানির পট, স্যালাইন ও গ্লুকোজ বিতরণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD