1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
খাগড়াছড়িতে সেনা অভিযানে অবৈধ ভারতীয় ঔষধ উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

খাগড়াছড়িতে সেনা অভিযানে অবৈধ ভারতীয় ঔষধ উদ্ধার

মোঃ আরিফুল ইসলাম:
  • প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৯৫ বার পড়েছে

খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা অভিযান চালিয়ে বিভিন্ন প্রকারের অবৈধ ভারতীয় ঔষধ আটক করেছে। রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেনা সদসদ্যরা এসব অবৈধ ঔষধ আটক করে। আটককৃত ঔষধের মূল্য প্রায় আঠার লক্ষ ত্রিশ হাজার টাকা বলে নিশ্চিত করেছে সেনাবাহিনী সূত্র।

জানাযায়, রবিবার দুপুরে খাগড়াছড়ি থেকে ফেনী গামী শান্তি পরিবহনের একটি বাসে (ফেনী-জ.০৫-০০০৫) করে অবৈধ ভারতীয় ঔষধ পাচার করা হচ্ছে গোয়েন্দাদের এমন তথ্যের ভিত্তিতে গুইমারা এমপি চেক পোষ্টে সিনিয়র ওয়ারেন্ট অফিসার মুহাম্মদ নিজাম উদ্দিনের নেতৃত্বে সেনা সদস্যরা অভিযান চালায়। এসময় বিভিন্ন প্রকারের অবৈধ ৭ কার্টুন ঔষধ আটক করা হয়। তবে গাড়ির ভিতরে মালের মালিককে খুঁজে পাওয়া যায়নি। আটককৃত ঔষধ গুইমারা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল দেওয়ান মঞ্জুরুল হক জানান, পার্বত্যাঞ্চলে স্থিতিশীলতা ও শান্তি শৃংখলা বজায় রাখার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। যাতে করে আমরা সন্ত্রাসী কার্যক্রম সীমিত রাখতে সক্ষম হয়েছি। তিনি আরো জানান, ভবিষ্যতে নিয়মিত অপারেশনের মাধ্যমে সিন্দুকছড়ি জোনের আওতাধীন এলাকায় চুরি, ছিনতাই, সন্ত্রাসী কার্যক্রম ও চাঁদাবাজমুক্ত রাখতে আমরা বদ্ধ পরিকর। গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, আটককৃত অবৈধ ঔষধ থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD