1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ক্যান্সারাক্রান্ত কুবি শিক্ষার্থী তানিনের মৃত্যু
বাংলাদেশ । বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ ।। ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিলুপ্তির পথে দেশীয় প্রজাতির ছোট-বড় মাছ টাঙ্গাইলের মির্জাপুরে শত মানুষের একমাত্র ভরসা ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকো পুষ্টিকর-সুস্বাদু জাম্বুরা চাষাবাদেও এগিয়ে মৌলভীবাজারের জুড়ী কুমিল্লার মুরাদনগরে জমি বিরোধে চাচীকে পিটিয়ে জখম,বিএনপি নেতা আটক মৌলভীবাজারে ডিবির জালে ইয়াবাসহ যুবক আটক কু‌মিল্লার ৩ উপজেলায় র‌্যা‌বের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৫ ১৫দফা আদায়ে যশোরের বেনাপোলে কর্মবিরতী,বন্ধ রয়েছে পণ্য পরিবহন কুমিল্লার বুড়িচংয়ে আগুনে পুড়ে মরলো শেকলবন্দী কলেজছাত্র মুন্সীগঞ্জের শ্রীনগরে চিকিৎসা নিতে গিয়ে ধর্ষণের শিকার নারী,ভন্ড কবিরাজ আটক কক্সবাজারের পেকুয়ায় গৃহবধূ ও স্বজনদের পিটিয়ে জখম

ক্যান্সারাক্রান্ত কুবি শিক্ষার্থী তানিনের মৃত্যু

মাহফুজ কিশোর:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৭১ বার পড়েছে

দীর্ঘদিন ধরে ক্যান্সারাক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী তানিন মেহেদী মারা গেছেন৷ তানিন বিভাগটির ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী ছিলেন৷ দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তানিনের বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার লাখশিবপুর গ্রামে।

তানিনের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার খালাতো ভাই মনির হোসেন৷ মনির হোসেন জানান, বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০ টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে মৃত্যু বরণ করেন তিনি।তানিনের বিভাগ ও সহপাঠীদের সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার কিছুদিনের পর তানিনের হাঁটুতে ক্যান্সার ধরা পড়লে তাকে চিকিৎসার জন্য ভারতে নেওয়া হয় এবং সেখান থেকে তিনি সুস্থ হয়ে দেশে ফিরে আসেন।

কিন্তু পরবর্তী সময়ে ২০২০ সালের সেপ্টেম্বরে তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়লে আবারও তাকে ভারতে পাঠানো হয়৷ সেখান থেকে গত ডিসেম্বরে চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশেও ফিরে আসে তানিন মেহেদী।তানিনের অবস্থা সম্পর্কে সে সময় ভারতের চিকিৎসকরা জানিয়েছিলেন, তার শরীর ক্যান্সারের জীবাণুমুক্ত। তবে ঝুঁকি রয়ে গেছে। তাই তানিনকে যেতে হবে ফলোআপের মধ্য দিয়ে।

এর মধ্যেই চলতি মাসের মাঝামাঝিতে তানিনের শারিরীক অবস্থা অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানেই ইবনে সিনা হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।তানিনকে তার গ্রামের বাড়ি চাঁদপুরে বাদ আছর জানাযা শেষে দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD