1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কোপা আমেরিকার সেরা একাদশে জায়গা হয়নি ফাইনালের নায়ক ডি মারিয়ার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২ ।। ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

কোপা আমেরিকার সেরা একাদশে জায়গা হয়নি ফাইনালের নায়ক ডি মারিয়ার

ফয়েজ আহমেদ মোল্লা :
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩০৩ বার পড়েছে

সদ্য সমাপ্ত কোপা আমেরিকার সেরা একাদশ ঘোষণা করেছে কোপা আমেরিকার আয়োজক ও দক্ষিণ আমেরিকার সর্বোচ্চ ফটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবল।মঙ্গলবার রাতে টুইটারে সেরা এতাদশ ঘোষণা করে আয়োজকরা।সেই একাদশে জায়গা হয়নি ফাইনালের নায়ক অ্যাঞ্জেল ডি মারিয়ার।তবুও একাদশে চ্যাম্পিয়ন আর্জেন্টিনারই জয়জয়কার।

ঘোষিত সেই একাদশে আর্জেন্টিনা দলেরই চারজন স্থান পেয়েছেন।রানার্সআপ ব্রাজিলের তিনজন জায়গা করে নিয়েছেন সেই একাদশে।এছাড়া চিলি, ইকয়েডর,কলম্বিয়া ও পেরু থেকে জায়গা পেয়েছেন একজন করে।আর্জেন্টিনার চার জন হলেন গোল্ডেন বল ও গোল্ডেন বুট জেতা লিওনেল মেসি, গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ,রদ্রিগো দে পল ও ক্রিস্তিয়ান রোমেরো।

তিন ব্রাজিলিয়ান হলেন-আসরের অন্যতম সেরা তারকা নেইমার,ডিফেন্ডার মার্কিনিয়োস ও মিডফিল্ডার কাসেমিরো।বাকি খেলোয়াড়রা হলেন-ইকুয়েডরের পেরভিস এস্তপিনান,পেরুর ইয়োশিমার ইয়োতুন ও চিলির মাউরিসিও ইসলা এবং কলম্বিয়ার ফুটবলার লুইস দিয়াস।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD