1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঈদের গরু কিনতে গিয়ে, কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মর্মান্তিক মৃত্যু !
বাংলাদেশ । মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ ।। ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

ঈদের গরু কিনতে গিয়ে, কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মর্মান্তিক মৃত্যু !

সৌরভ মাহমুদ হারুন:
  • প্রকাশিত: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২৪৯ বার পড়েছে

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়ককের কুমিল্লার নাজিরা বাজার এলাকায় এক মোটর সাইকেলে আরোহী কুমিল্লা গামী সৌদি প্রবাসী যুবক কে অজ্ঞাত গাড়ী পিছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। তার সঙ্গে থাকা দুই জন বড় আবুল কালাম আজাদ (৪৮) ও ভাতিজা সামীর (১৫) সহ দুই জন আহত হয়।

স্হানীয়রা গুরুতর আহত মোঃ কাউসার আহম্মেদ কে উদ্ধার করে হাসপাতাল নিলে কর্তব্যরত ডা. তাকে মৃত্যু ঘোষণা করেন। এ সৌদি প্রবাসী যুবক সকলের সঙ্গে কোরবানির ঈদ করার জন্য ময়নামতি সাহেবের বাজারে পশুর হাটে গিয়েছিলেন গরু ক্রয় করতে পছন্দ না হওয়ায় ফেরত আসে। কিন্তু তার আর ঈদ করা হল না পরিবারের সবার সঙ্গে। অজ্ঞাত গাড়ী কেড়ে নিল তার প্রান, চলে গেলেন না ফেরার দেশে।

মৃত কাউছার আহম্মেদ এর বড় ভাই আবুল কালাম জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কাউছার আহম্মেদ কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি সাহেবের বাজার থেকে কোরবানির পশু ক্রয় করতে গিয়ে দামে না মিলায় মোটরসাইকেল যোগে বাড়িতে আসার পথে কুমিল্লা সেনানিবাস সংলগ্ন নাজিরা বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি অজ্ঞাত গাড়ী পিছন থেকে চাপা দিলে আরোহী তিন সড়কে ছিটকে পড়ে যায় এবং সৌদি আরব প্রবাসী কাউসার আহাম্মদ গুরুতর আহত হয়।

স্হানীয় লোক জন আহতদের কে উদ্ধার করে কুমিল্লা মুন হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাউসার আহাম্মদ কে মৃত্যু ঘোষণা করেন। পরদিন শনিবার বেলা ১১টায় জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তাকে কবর দেওয়া হয়। জানা যায়, গত কয়েক মাস আগে কাউছার আহম্মেদ প্রবাস থেকে ছুটিতে দেশে আসে সবার সঙ্গে ঈদ করার জন্য।

তার ১ ছেলে ১ মেয়ে সন্তান, ৫ ভাই ও ৩ বোনের মধ্যে কাউছার আহম্মেদ ছিলো ৫ম। কাউছারের অকাল মৃত্যুতে তার পরিবারে শোকোর ছায়া নেমে আসে। এ ব্যপারে কুমিল্লাা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মোঃ আনিসুর রহমান বলেন এ দুর্ঘটনার বিষয় আমার জানা নাই। যদি কেউ অভিযোগ দায়ের করে তাহলে আমি আইন গত ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD