1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পূর্ব শত্রুতায় মুক্তিযোদ্ধার সন্তানকে পিটিয়ে হত‍্যা
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পূর্ব শত্রুতায় মুক্তিযোদ্ধার সন্তানকে পিটিয়ে হত‍্যা

মনিরুজ্জামান মনির :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৪৫০ বার পড়েছে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে পিটিয়ে হত‍্যা করা হয়েছে।নিহত ওই যুবকের নাম ফরিদুল ইসলাম (৩২)।সে উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা শামছুল আলমের ছেলে।এ ঘটনায় পুলিশ চার জনকে আটক করেছে।

জানা গেছে,বুধবার সন্ধ‍্যায় ফরিদুল সোনাহাট থেকে ভূরুঙ্গামারীর আসছিল।এ সময় সোনাহাট ব্রীজের পূর্বপাড় এলাকার কাদের আলীর ছেলে সাইফুর রহমান তার কয়েক সহযোগীসহ ফরিদুলের পথরোধ করে তাকে নিজ বাড়িতে নিয়ে যায়।সেখানে নিয়ে তারা সাইফুরকে বেধড়ক মারধর করে।

এতে ফরিদুল জ্ঞান হারিয়ে ফেলে।পরে এলাকাবাসী ও পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফরিদুলকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি করে।অবস্থার অবনতি হলে ফরিদুলকে উন্নত চিকিৎসার জন‍্য রংপর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাতে ফরিদুলের মৃত্যু হয়।বৃহস্পতিবার সকালে থানা পুলিশ সাইফুর রহমান (৩৫),সোহেল মিয়া (২২),রয়েল ইসলাম (২০) ও সাহেরা বেগম (৫০) কে আটক করেছে।আটক সাইফুরের নামে একাধিক ফৌজদারি মামলা রয়েছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম জানান,চার জনকে আটক করা হয়েছে।মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD