1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভাতিজার রাম দার কোপে চাচা নিহত : আহত-২
বাংলাদেশ । রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ ।। ১৮ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিক আপ ভ্যানের সংঘর্ষে নিহত-৩ প্রতিবন্ধীর জায়গা দখল,ন্যায়ের আশায় ঘুরছেন প্রশাসনের দুয়ারে মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু কুমিল্লার বুড়িচং থানার অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক মুন্সীগঞ্জে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যা মামলায় আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পৃথক পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪আসামী আটক কুমিল্লার চান্দিনায় বিশাল শোডাউন নিয়ে ছাত্রলীগ নেতা সোহাগকে বরণ শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-বেগম মতিয়া চৌধুরী চাঁদপুরে মেঘনায় নৌ পুলিশের অভিযানে ১৪লাখ মিটার কারেন্ট জাল ও মাছ জব্দ

ভাতিজার রাম দার কোপে চাচা নিহত : আহত-২

মিজানুর রহমান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৬০ বার পড়েছে

কুষ্টিয়ার দৌলতপুরে ভাতিজার রাম দার কোপে চাচা রিয়াজ উদ্দিন খাঁ (৭০) নিহত হয়েছেন এবং আহত হয়েছে এক নারীসহ ২জন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর রিফুজিপাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ উদ্দিন খাঁ একই এলাকার মৃত মজির উদ্দিন খাঁর ছেলে।প্রত্যক্ষ দর্শী ও স্থানীয়রা জানান, মহরমের কাশেদের ঈমাম নির্বাচন ও নেৃতৃত্ব নিয়ে বর্তমান ঈমাম রিয়াজ উদ্দিন খার সাথে ভাতিজা দিরাজ উদ্দিন খাঁর কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে ভাতিজা দিরাজ উদ্দিন ক্ষুব্ধ হয়ে চাচা রিয়াজ উদ্দিন খার ওপর হামলা চালিয়ে তাকে ধারাল রাম দা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করে। এসময় নিহত রিয়াজ উদ্দিনের ছেলে স্বপন (৪৫) ও মেয়ে আর্জিনা খাতুন (৩৫) বাবা রিয়াজ উদ্দিনকে বাঁচাতে ঘটনাস্থলে ছুটে আসলে তাদেরও কুপিয়ে জখম করে ঘাতক দিরাজ উদ্দিন পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত রিয়াজ উদ্দিনের লাশ উদ্ধার করে থানায় নেয়।

পরে আজ বৃহস্পতিবার সকালে নিহতের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। হামলায় আহতদের উদ্ধার করে আশংকাজনক অবস্থায় স্বপনকে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পর অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয় এবং আর্জিনা খাতুনকে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়। তবে ঘটনার সাথে জড়িত সিরাজ উদ্দিন খাঁর ছেলে ঘাতক দিরাজ উদ্দিন খাঁকে আটক করতে পারেনি পুলিশ।

এদিকে হত্যাকান্ডের ঘটনায় নিহত রিয়াজ উদ্দিন খাঁর ছেলে রফিজ উদ্দিন খাঁ বাদী হয়ে ঘাতক দিরাজ উদ্দিন খাঁকে প্রধান আসামী করে ১০জনের নামে আজ বৃহস্পতিবার সকালে হত্যা মামলা দায়ের করেছে যার নং ৪১।হত্যার ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম শফিক জানান, মহরমের ঈমাম নির্বাচন বা নেতৃত্ব নিয়ে চাচা ভাতিজার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাতিজা দিরাজ উদ্দিন খাঁ ধারালো অস্ত্র দিয়ে চাচা রিয়াজ উদ্দিন খাঁ কে কুপিয়ে হত্যা করে। হত্যার ঘটনায় নিহতের ছেলে রফিজ উদ্দিন খাঁ বাদী হয়ে আজ বৃহস্পতিবার সকালে ১০জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে। তবে হত্যাকান্ডের সাথে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি। আসামীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। হত্যাকান্ডের সময় গুরুতর আহত স্বপন খাঁকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD