1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুষ্টিয়ার দৌলতপুরে দেবরের লাঠির আঘাতে ভাবীর মৃত্যু
বাংলাদেশ । শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ ।। ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

কুষ্টিয়ার দৌলতপুরে দেবরের লাঠির আঘাতে ভাবীর মৃত্যু

মিজানুর রহমান:
  • প্রকাশিত: শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ১৮১ বার পড়েছে

কুষ্টিয়ার দৌলতপুরে জমি সংক্রান্ত পাবিরাবিক বিরোধের জের ধরে দুই দেবরের লাঠির আঘাতে ভাবীর মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকাল ৪টার দিকে উপজেলার দৌলতপুর সদর ইউনিয়নের গোবরগাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটেছে। নিহতের নাম নাজমা খাতুন ওরফে নাজু (৪০)। সে একই গ্রামের গিয়াস উদ্দীনের স্ত্রী। ঘটনার পরপরই ঘাতকরা গা ঢাকা দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত পারিবারিক বিরোধের জের ধরে গিয়াস উদ্দিন ও তার স্ত্রী নাজমা খাতুনের সাথে তুহিন (২৬) শাহীন (২৪) এর কথাকাটাকাটি ও বাক বিতন্ডা হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে গিয়াস উদ্দিনের ছোট ভাই তুহিন ও শাহীন ক্ষুব্ধ হয়ে লাঠি দিয়ে নাজমা খাতুনের মাথায় উপুর্যপুরি আঘাত করে। এসময় নাজমা খাতুন মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনার পরপরই ঘাতকরা পালিয়ে যায়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়।

হত্যাকান্ডের ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই দেবর তুহিন ও শাহীনের লাঠির আঘাতে ভাবী নাজমা খাতুন ওরফে নাজু নিহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। রোববার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তবে হত্যাকান্ডের সাথে জড়িতদের আটক করা যায়নি বলে তিনি জানিয়েছেন। এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাবীদ হাসান বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। তবে ঘটনার পরপরই ঘাতকরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তনি উল্লেখ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD