1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুলাউড়ার ডাকাত দলের হোতা মিলাদ'কে অস্ত্র সহ আটক
বাংলাদেশ । শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ।। ১৬ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
স্ত্রী পরকীয়ায় আসক্ত,লোকলজ্জায় কুমিল্লায় যুবলীগ নেতার আত্মহত্যা বরখাস্তের আদেশ অবৈধ ঘোষণা করে স্বপদে বহাল উপজেলা চেয়ারম্যান কুমিল্লার মুরাদনগরে বিরল প্রজাতির মেছোবাঘ উদ্ধার লক্ষীপুরের রায়পুরে ইউপি কমপ্লেক্স ভবন ও বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সোনালী আঁশের স্বপ্নে বিভোর পাট চাষিরা মৌলভীবাজারের কুলাউড়ায় ঝুঁকিপূর্ণ সেতু চলছে জোড়াতালি দিয়ে মানিকগঞ্জে মাদ্রাসার ছাত্র বলাৎকার মামলার প্রধান আসামী পাবনা থেকে আটক কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৩আসামী আটক নওগাঁয় সাড়ে ৫বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার দায়ে নৈশ্যপ্রহরী আটক টাঙ্গাইলের দেলদুয়ারে ৩শতাধিক স্কুলছাত্রী বাল্যবিবাহের শিকার

কুলাউড়ার ডাকাত দলের হোতা মিলাদ’কে অস্ত্র সহ আটক

তিমির বনিক
  • প্রকাশিত: বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৯০ বার পড়েছে

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় সংঘটিত ডাকাতি মামলার অন্যতম আসামি মিলাদ (৩০) কে ঢাকার কেরানীগঞ্জ থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। রোজ মঙ্গলবার (২৭জুলাই) কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অপু কুমার দাসসহ থানা পুলিশের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে কেরানীগঞ্জ থানা এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করে মিলাদকে গ্রেপ্তার করে, বিকেলে কুলাউড়া থানায় নিয়ে আসেন। গ্রেপ্তারকৃত মিলাদ মিয়া রাজনগর উপজেলার সালন নিবাসী তরিক মিয়ার ছেলে।

কুলাউড়া থানা ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় জানান, থানা পুলিশের জিজ্ঞাসাবাদে মিলাদের স্বীকারোক্তি মূলক মঙ্গলবার রাতে পৃথক এক অভিযান চালিয়ে কুলাউড়ার টিলাগাঁও ইউপি বাঘেরটিকির লুকিয়ে রাখা এক ঝোঁপ থেকে ৬ রাউন্ড কার্তুজসহ ১টি দেশীয় পাইপগান উদ্ধার করে জব্দ করা হয়। এ ব্যাপারে মিলাদের বিরুদ্ধে ডাকাতি মামলা ছাড়াও কুলাউড়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে ৫ দিনের রিমান্ড চেয়ে বুধবার (২৮জুলাই) মৌলভীবাজার আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, কুলাউড়া থানাধীন টিলাগাঁও ইউপি আশ্রয়গ্রামের মো. ইকরাম আলীর বসত ঘরে গত (১৬জুলাই) রাতে অজ্ঞাতনামা ৮/৯ জনের এক ডাকাতদল বসত ঘরের কলাপসিবল গেইটের তালা এবং দরজার লক ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ির লোকজনদের দেশীয় অস্ত্র রামদা, ছুরির ভয় দেখিয়ে স্বর্ণালংকার ও নগদ অর্থসহ সর্বমোট ১১ লাখ ৫৬ হাজার ৬ শত টাকার মালামাল লুট করে নিয়ে যায়। উক্ত ঘটনায় মো. ইকরাম আলী খান বাদী হয়ে গত ১৭ জুলাই অজ্ঞাতনামা ৮/৯ জন ডাকাতদের বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা দায়ের করলে পুলিশ ডাকাতদের গ্রেপ্তারে  অভিযান পরিচালনা শুরু করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD