1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা সদরে ২০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন আটক
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

কুমিল্লা সদরে ২০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন আটক

নেকবর হোসেন
  • প্রকাশিত: সোমবার, ৮ মে, ২০২৩
  • ১৯৭ বার পড়েছে
কুমিল্লা সদরে ২০০ বোতল ফেন্সিডিল এবং ১২ বোতল হুইস্কিসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ । সোমবার (৮ মে) ভোরে কুমিল্লা ডিবি পুলিশের একটি টিম এ বিশেষ অভিযান পরিচালনা করে । আটক হওয়া দুই মাদক কারবারি হলেন কুমিল্লা সদরের দক্ষিণ বাগবের গ্রামের মৃত. মুক্তল হোসেনের ছেলে মোঃ অলি উল্লাহ ওরফে অলি (৩৫) ও একই থানার মিরপুর (কালু মিয়া সর্দার বাড়ী) গ্রামের আমিনুল ইসলামের ছেলে ইকরামুল ইসলাম তারেক (২০)।
পুলিশ জানায়, উত্তর বাগবের এলাকায় মোঃ অলি উল্লাহ ও ইকরামুল ইসলাম তারেকদ্বয় ৩টি কাগজের কার্টুন মাথায় করে নিয়ে আসতেছে দেখে সন্দেহ হলে আটক করে । উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় ধৃত আসামীদের হেফাজতে থাকা কাগজের কার্টুনগুলো তল্লাশী করে ২০০ বোতল ফেন্সিডিল এবং ১২ বোতল হুইস্কি উদ্বার করে ।
আটক হওয়া আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত মাদকদ্রব্য ফেনসিডিল সীমান্তবর্তী এলাকা হইতে স্বল্প মূল্যে ক্রয় করে অধিক মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা যাওয়ার গাড়ীতে ওঠার জন্য রাস্তা দিয়ে যাচ্ছিল। এছাড়াও আসামী মোঃ অলি উল্লাহ বিরুদ্ধে ৩/৪ টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানার মামলা দায়ের করা হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD