1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা নাঙ্গলকোটে কাপড় সেলাইয়ের ১০টাকার জন্য মানুষ খুন :আটক-২
বাংলাদেশ । রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ ।। ১৮ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিক আপ ভ্যানের সংঘর্ষে নিহত-৩ প্রতিবন্ধীর জায়গা দখল,ন্যায়ের আশায় ঘুরছেন প্রশাসনের দুয়ারে মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু কুমিল্লার বুড়িচং থানার অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক মুন্সীগঞ্জে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যা মামলায় আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পৃথক পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪আসামী আটক কুমিল্লার চান্দিনায় বিশাল শোডাউন নিয়ে ছাত্রলীগ নেতা সোহাগকে বরণ শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-বেগম মতিয়া চৌধুরী চাঁদপুরে মেঘনায় নৌ পুলিশের অভিযানে ১৪লাখ মিটার কারেন্ট জাল ও মাছ জব্দ

কুমিল্লা নাঙ্গলকোটে কাপড় সেলাইয়ের ১০টাকার জন্য মানুষ খুন :আটক-২

মেহেদী হাসান ভূঁইয়া আজিম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ২৬৩ বার পড়েছে
নাঙ্গলকোট

কুমিল্লার নাঙ্গলকোটে কাপড় সেলাইয়ের ১০ টাকা কম দেয়ায় জহুরা বেগম নামে এক গৃহবধূকে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আদ্রা দক্ষিণ পাড়া গ্রামের সৈয়দ আলী ভূঁইয়া বাড়ীতে এ ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ ২ নারীকে আটক করেছে। নিহত জহুরা ওই গ্রামের মফিজুর রহমানের মেয়ে ও মনোহরগঞ্জ উপজেলার লক্ষনপুর ইউনিয়নের মরিচা গ্রামের সাইফুলের স্ত্রী। আটককৃতরা হলেন, ওই গ্রামের সফিকুর রহমানের মেয়ে সুমি আক্তার (২৬) ও সেলিনা আক্তার (২৮)। তাদেরকে গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে কারগারে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, কয়েকদিন পুর্বে জহুরা বেগমের বোন খোরশেদা বেগম একটি থ্রি-পিস সেলাইয়ের জন্য চাচাতো বোন সুমির নিকট দেয়। ওইদিন সন্ধায় জহুরা এবং খোরশেদা সুমির কাছ থেকে থ্রি-পিস আনতে যায়। এসময় সুমি ১শত টাকা দাবী করলে খোরশেদা বেগম ৯০ টাকা দেয়। ১০ টাকা কম দেয়া নিয়ে সুমির সাথে খোরশেদা এবং জহুরার তর্কাতর্কি হয়। একপর্যায়ে সুমির বোন ছকিনা আক্তার, সেলিনা আক্তার ও বোন জামাই জলিল মিলে জহুরা বেগমকে বেড়ধক মারধর করলে জহুরা পালিয়ে গিয়ে পিতার ঘরের সামনে আশ্রয় নেয়। পরে আবারো চাচাত বোন জামাই জলিল, জহুরার পিতার ঘরের সামনে গিয়ে জহুরার তলপেটে লাথি মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাথেরপেটুয়ার বেসরকারি হাসপাতাল ভূঁইয়া মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জহুরাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুন নূর বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় নিহতের পিতা মফিজুর রহমান ৪ জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD